কোন ষড়যন্ত্র করেই দেশের অগ্রযাত্রাকে থামানো যাবে না অ্যাডভোকেট শামসুল ইসলাম

প্রকাশিত : 06 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সিলেট জেলা বারের অ্যাডিশনাল পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম বলেছেন, বাংলাদেশের যেমন কিছু গৌরবের দিন রয়েছে, তেমনি রয়েছে কিছু নৃশংসতম দিন। ১৯৭১ সালের ৩রা নভেম্বর জাতীয় চার নেতাকে হত্যা করে স্বাধীনতাবিরোধী চক্র। তারা বাংলাদেশকে আবারো পাকিস্তান বানাতে একের পর এক ষড়যন্ত্র অতীতের ন্যায় এখনো করে যাচ্ছে। তাদের ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ বিশে^র বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। কোন ষড়যন্ত্র করেই দেশের এ অগ্রযাত্রাকে থামানো যাবে না।
জেল হত্যা দিবস উপলক্ষে গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলের সম্মেলকক্ষে ভাটিবাংলা উন্নয়ন পরিষদ ও বঞ্চিত শিশু কিশোর অধিকার অধিকার পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঞ্চিত শিশু কিশোর অধিকার পরিষদের সভাপতি মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে সভায় সম্মানিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএমবিএফ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক রোটারিয়ান আছাদুজ্জামান। প্রধান বক্তার বক্তব্য রাখেন ভাটিবাংলা উন্নয়ন পরিষদের সভাপতি ও ভাটির আলোর সম্পাদক সুরঞ্জিত বর্মণ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএমবিএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন তালুকদার, দৈনিক খবর পত্রের ব্যুরো প্রধান সাংবাদিক এম এ মতিন ও সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য নাজমুৃল ইসলাম এহিয়া ।
বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান রব্বানীর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন ইউসুফ সেলু, রহমত আলী মাস্টার, ননী গোপাল বর্মণ, ভুলন পাল প্রমুখ।

আরও পড়ুন