কোটা বহালে মুক্তিযোদ্ধা সন্তানদের ঢাকা-সিলেট মহা সড়ক অবরোধ

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও দক্ষিণ সুরমা উপজেলা এবং মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেটের আয়োজনে ৮ অক্টোবর সোমবার বেলা ১১ টায় প্রথম ও দ্বিতীয় শ্রেণির সরকারি চাকরিতে ৩০ ভাগ মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহাল রাখার দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।
দক্ষিণ সুরমা উপজেলার সভাপতি মোহাম্মদ সালাউদ্দিনের সভাপতিত্বে ও জেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ জবরুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য
রাখেন বীর মুক্তিযোদ্ধা শহিদ আহমদ খান, প্রধান বক্তার বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজ।
বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিলেট মহানগরের সাবেক আহবায়ক দেবব্রত চৌধুরী লিটন, সন্তান কমান্ড সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম, দক্ষিন সুরমা উপজেলার সাধারণ সম্পাদক জাবেদ আহমদ।
উপস্থিত ছিলেন দক্ষিন সুরমা উপজেলা কমান্ডার কুটি মিয়া, সন্তান কমান্ড সিলেট জেলার সহ সভাপতি মো: নাজিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ রাজু, ক্রীড়া সম্পাদক মহি উদ্দিন রাসেল, দপ্তর সম্পাদক সজিবুল ইসলাম জয়,যুদ্ধাহত ও শহিদ পরিবার বিষয়ক সম্পাদক আফসাল আহমদ লিপু, দক্ষিন সুরমা উপজেলা সন্তান কমান্ডের সহ সভাপতি সেলিম আহমদ,এমদাদুল হক উজ্জল, যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাদা এমরান, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ মিন্টু,অর্থ সম্পাদক অজিদ বিশ্বাস, সদস্য আনোয়ার হোসেন মজমল সহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিলেট শাখার শতাধিক নেতাকর্মীরদের উপস্থিতিতে ঘন্টাব্যাপী এ অবরোধ কর্মসুচী পালিত হয়।

বক্তারা বলেন কেন্দ্র থেকে আগামীতে যে সকল কর্মসূচী ডাক আসবে তা যথযাথ পালন করতে সিলেটের মুক্তিযোদ্ধা সন্তানরা ঐক্যবদ্ধ। অচিরেই মুক্তিযোদ্ধা কোটা ৩০% পুর্ণবহালের করে মুক্তিযোদ্ধাদের প্রাপ্ত অধিকাটুকু ফিরিয়ে দেওয়ার আহ্বান জানানো হয়।

আরও পড়ুন