কোকো স্মৃতি পরিষদ সিলেট মহানগর শাখার মিলাদ ও দোয়া মাহফিল

,
প্রকাশিত : ২৪ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

 

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার (২৪ জানুয়ারি) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে কোকো স্মৃতি পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল শেষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও গুমকৃত সকল নেতাকর্মীর সন্ধান কামনা করে মোনাজাত করেন নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমান, গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. লায়েক আহমদ, জেলা ছাত্রদলের সদস্য ও কোকো স্মৃতি পরিষদ সিলেট মহানগর শাখার সমন্বয় কমিটির সদস্য জাবেদ হাসান, মহানগর ছাত্রদলের সদস্য শাহানুর আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য মুশাহিদুল ইসলাম মাহি, জেলা ছাত্রদলের সদস্য ও কোকো স্মৃতি পরিষদ সিলেট মহানগর শাখার সমন্বয় কমিটির সদস্য শেখ নাদিম উদ্দিন, জেলা ছাত্রদল নেতা ও কোকো স্মৃতি পরিষদ সিলেট মহানগর শাখার সমন্বয় কমিটির সদস্য মুহিবুর রহমান খান শাকিল, জেলা ছাত্রদল নেতা ও কোকো স্মৃতি পরিষদ সিলেট মহানগর শাখার সমন্বয় কমিটির সদস্য মিরাজ হোসেন মামুন, মহানগর ২৫নং ওয়ার্ড ছাত্রদল নেতা নাইম ইসলাম রাহি, মদন মোহন কলেজ ছাত্রদল নেতা ইমন হোসাইন প্রমুখ।


আরও পড়ুন

আতাউল করিম সিলেট বিভাগের সেরা করদাতা

 চতুর্থবারের মতো সিলেট বিভাগের মধ্যে...

শ্রীমঙ্গলে যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

 মৌলভীবাজার প্রতিনিধি ।। করোনা ভাইরাসের...