কুলাউড়ায় গণধর্ষণ মামলার মূল হোতা গ্রেপ্তার

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ১৭ বছরের কিশোরীকে গণধর্ষণের মামলার প্রধান আসামী প্রেমিক শুকুর আলী (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে রাজনগর উপজেলার টেংরা বাজার থেকে পুলিশ একটি সিএনজি অটোরিক্সা তল্লাশি চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এর আগে ঘটনার সাথে জড়িত অপর ৫ আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। আটক শুকুর আলী জানায়, ধর্ষণের শিকার ওই কিশোরীর সাথে তার দুই বছরের প্রেমঘটিত সম্পর্ক রয়েছে।

মৌলভীবাজার জেলার সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশেদুল ইসলাম নিশ্চিত করে জানান,জিজ্ঞাসাবাদ শেষে শনিবার ২৭ এপ্রিল তাকে মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর উপজেলা সদরে বর বধু ছদ্মবেশে পুলিশ অপেক্ষা করতে থাকে। শুকুর আলীকে বহনকারী সিএনজি অটোরিক্সাকে সিগন্যাল দিয়ে থামিয়ে চ্যালেঞ্জ করে ছদ্দবেশী পুলিশ শুকুর আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রথমে পুলিশ ঘটনার সাথে জড়িত সিএনজি অটোরিক্সা চালক হাসান মিয়া (২৫) কে আটক করে। তাঁর দেয়া স্বীকারোক্তিমুলক জবানবন্দির পর অভিযান চালিয়ে পুলিশ উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুসাইনগর ও জুড়ী উপজেলার ফুলতলা সীমান্ত এলাকা থেকে বিলাল মিয়া (ওরফে দিলাল) (২৫), জাহাঙ্গীর আলম (২৬), সুজন মিয়া (২২) ও সুফিয়ান মিয়া (২৫)কে গ্রেপ্তার করে। এরমধ্যে দিলাল ও জাহাঙ্গীর দালালের মাধ্যমে চোরাই পথে ভারতে পালানোর চেষ্টা চালায়।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সোমবার রাতে পৌর এলাকার ১৭ বছরের এক কিশোরীকে সিএনজি অটোরিক্সাতে তুলে নিয়ে কুলাউড়া-বড়লেখা সড়কের আশুরীঘাট এলাকায় ৭ দুর্বৃত্ত মিলে ধর্ষণ করে এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে ওই কিশোরীকে হুমকি দেওয়া হয় এ ঘটনাটি কাউকে যেনো না বলা হয়। বললে ভিডিও প্রকাশ করে দেওয়া হবে। পরদিন কিশোরীর মা বাদি হয়ে কুলাউড়া থানায় শুকুর আলীকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরবর্তী খবর পড়ুন : অধমা

আরও পড়ুন



মৌলভীবাজার-৪ আসনে: মনোনয়ন পেলেন পাঁচবারের সাংসদ আব্দুস শহীদ

বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি...

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ছাত্রদলের কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে...

মেধাবীদের প্রাধান্য দিলে চিকিৎসা পেশায় ব্যাপক উন্নয়ন হবে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের সিনিয়র...

কোম্পানিগঞ্জ-সিলেট সড়কে ডাকাতি : পুলিশের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের...