কুতুবুর সভাপতি ও গুলজার সাধারন সম্পাদক আম্বরখানা বাজার কমিটি –

প্রকাশিত : ২৬ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে

ব্যবসায়ীদের পরস্পরের প্রতি আন্তরিকতা ও বন্ধুত্বপূর্ন্য সম্পর্ক স্থাপনের মাধ্যমে ব্যবসায়ীদের ব্যবসা পরিচালনা করতে হবে। দল মত নির্বিশেষে এক সঙ্গে থাকলে ব্যবসা করতে সুবিধা হবে এবং ব্যবসায় আগ্রহীতা বাড়বে। সবাই মিলে বন্ধতের¡ বন্ধন গড়ে তুলে একসাথে বাজার কমিটিকে আরো সুন্দর করে গড়ে তুলতে হবে। আম্বরখানা বাজার কমিটির ত্রি-বার্ষিক সাধারন সভায় বক্তারা একথা বলেন।
গতকাল বৃহস্পতিবার নগরীর আম্বরখানায় একটি অভিজাত হোটেলে বাজার কমিটির ত্রিবার্ষিক সাধারন সভা দুই পর্বে অনুষ্ঠিত হয়।
প্রথম অধিবেশনে বাজার কমিটির বর্তমান সভাপতি কুতুবুর রহমানের সভাপতিত্বে সাধারন সম্পাদক গুলজার আহমদ ও সোহেল মাহমুদ এবং রাশেদুজ্জামান রাশেদ এর যৌথ পরিচালনায় অতিথিবৃন্দের মধ্যে বক্তব্যে রাখেন মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যান পরিষদের সাধারন সম্পাদক নজমুল ইসলাম,আকরার বখত মজুমদার। এ সময় কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, আলা উদ্দিন আহমদ মুক্তা,আলী আকবর ,চেয়ারম্যান নিজাম উদ্দিন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও কমিটির সিনিয়র সদস্য বি.এম.সেলিম, সেন্ট্র্যাল প্লাজার ব্যবসায়ী সমছু মিয়া,মসজিদ মার্কেটের সিদ্দিকুর রহমান প্রমুখ।
২য় পর্বে সকলের সম্মতিতে আগামী তিন বছরের জন্য কুতুবুর রহমান চৌধুরীকে সভাপতি ও গুলজার আহমদকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয় । কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ,সহ-সভাপতি হাজী আলী আকবর,আলা উদ্দিন আহমদ মুক্তা, নিজাম উদ্দিন চেয়ারম্যান, হাজী আইনুল মিয়া,শামসুল আলম সেলিম,আয়েজুর রহমান চৌধুরী, সহ-সাধারন সম্পাদক সোহেল মাহমুদ,রাশেদুজ্জামান রাশেদ, খায়রুল কামরান, কোষাধ্যক্ষ ইয়াহিয়া আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী মিরাজ মোস্তাক,সহ-সাংগঠিনিক সম্পাদক জুনেদ আহমদ, দপ্তর সম্পাদক দেওয়ান রুশো চৌধুরী,প্রচার সম্পাদক নান্টু চন্দ্র চন্দ, ক্রীড়া সম্পাদক রাহেল আহমদ, ধর্ম সম্পাদক আনোয়ার হোসেন, সিনিয়র সদস্য বি.এম সেলিম, সদস্য লায়েছ আহমদ, শাকারিয়া হোসেন সাকির,সেন্ট্যাল প্লাজা , চায়না মার্কেট, মাছ বাজার প্রতিনিধিবৃন্দ।
উল্লেখ্য আরো ১৫ সদস্য উক্ত কমিটিতে অন্তভূক্ত করা হবে।

আরও পড়ুন