কুকুর বালি খুঁড়ে বের করল গৃহকর্তার ছেলের লাশ অপহরণের পর হত্যার অভিযোগ

প্রকাশিত : ০২ মার্চ, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শাহবাজপুর গ্রামে নিখোঁজের ২ দিন পর নিজ বাড়ির আঙ্গিনা থেকে ৯ বছরের শিশু রহুল ইসলামের মরদেহ বালি খুঁড়ে গৃহপালিত কুকুর বের করলো। রহুল ইসলাম ওই গ্রামের ছিদ্দিক আলীর পুত্র। খবর পেয়ে গত মঙ্গলবার রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বুধবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পরিবারের অভিযোগ, রহুল ইসলামকে অপহরণ করে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।
পুলিশ ও রহুল ইসলামের পিতা জানান, গত ২৫ ফেব্রুয়ারি দুপুরে পার্শ্ববর্তী নাছিরনগর উপজেলার তাদের পুরোনো বাড়ি ধরমন্ডল গ্রাম থেকে রহুল ইসলাম নিখোঁজ হয়। এ ব্যাপারে নাছিরনগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। রহুলের সন্ধানে আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নেয়া হয়। কিন্তু তার কোন সন্ধান মিলছিলোনা। গত মঙ্গলবার মাধবপুর উপজেলার শাহবাজপুর গ্রামে ছিদ্দিক আলীর একটি গৃহপালিত কুকুর গন্ধ শুঁেক বাড়ির আঙ্গিনায় বালির নিচ থেকে বালি খুঁড়ে রহুল ইসলামের লাশের সন্ধান বের করে। কুকুরটি লাশের সন্ধান পেয়ে ঘেউ ঘেউ করতে থাকলে রহুলের মা বাবা দৌঁড়ে কুকুরের কাছে গিয়ে বালির নিচে রহুলের লাশের সন্ধান পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বালির নিচে পুঁতে রাখা শিশু রহুলের লাশ উদ্ধার করে।
ছিদ্দিক আলী দেড় বছর আগে ধরমন্ডল গ্রাম ছেড়ে বাঘাসুরা ইউনিয়নের শাহবাজপুর গ্রামে বসবাস শুরু করে।
ছিদ্দিক আলীর অভিযোগ, ধরমন্ডল গ্রামে কতিপয় লোকের সঙ্গে তাদের দীর্ঘদিন বিরোধ ছিল। এ কারণে ওই গ্রামের দুর্বৃত্তরা তার শিশু পুত্রকে ধরমন্ডল গ্রাম থেকে অপহরণ করে হত্যা করে শাহবাজপুর গ্রামে তার বাড়িতে এনে লুকিয়ে বালির নিচে পুঁতে রেখে যায়।
মাধবপুর থানার এসআই আক্তারুজ্জামান জানান, রহুল ইসলামের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, এটি একটি হত্যাকান্ড। ঘটনার রহস্য উদঘাটন এবং ঘাতকদের ধরতে পুলিশ গুরুত্ব দিয়ে কাজ করছে। এ ঘটনায় এখন পর্যন্ত শিশু রহুলের পরিবারের পক্ষ হতে মামলা দেয়নি।

আরও পড়ুন



সিলেটের আলীম ইন্ডাস্ট্রিজ পরিদর্শনে টেলিনর গ্রুপ

কৃষি যন্ত্রপাতি প্রস্ততকারী প্রতিষ্টান সিলেটের...

সিলেট জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত

সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ বলেছেন,...