কালাপাথর ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক মুবিন চৌধুরী’কে সংবর্ধনা

,
প্রকাশিত : ২৯ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

সিলেট নগরীর শাহীঈদগাহস্থ কালাপাথর ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক মুবিন চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন করায় একাডেমির উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। (২৮ জানুয়ারী) শুক্রবার রাতে নগরীর জিন্দাবাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে মুবিন চৌধুরী বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে সকলকে এক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে প্রতিটি পাড়া-মহল্লায় ফুটবল, ক্রিকেট একাডেমি গড়ে তাদেরকে নিয়ে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করে খেলাধূলায় সক্রিয় রাখতে হবে। তাহলেই ভবিষ্যত প্রজন্ম ধ্বংসের হাত থেকে রক্ষা পাবে। তিনি কালাপাথর ফুটবল একাডেমির মাধ্যমে খেলোয়াড়দের সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান ব্যক্ত করেন। প্রবাসে থাকলেও এই একাডেমির প্রয়োজনে সব ধরনের সহযোগীতা করে যাবো।

একাডেমির সহ-সভাপতি আব্দুল্লাহ সফি সাহেদের সভাপতিত্বে ও পরিচালক মোঃ আরিফ আহমেদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন একাডেমীর উপদেষ্ঠা জুবের খান, কলিম উল্লাহ, ফজলুর রহমান আদনান, মোঃ বাবুল মিয়া, হাজী মিলাদ আহমদ, তানভীর আহমদ চৌধুরী, একাডেমির সভাপতি কামরুল হাসান চৌধুরী শাহিন, সহ-সভাপতি আলমাছ আহমদ শুক্কুর, রায়হান আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন রাজু, রেজাউল হাসান মাছুম, সাংস্কৃতিক সম্পাদক ওয়েস আহমদ বীর। একাডেমির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন একাডেমির প্রধান কোচ আজিজুর রহমান মিটন, সহকারী পরিচালক এহসান আহমদ, কার্যকরী সদস্য রুমান মিয়া, মোঃ আব্দুর রহিম, আসওয়াদ আহমদ, রেজা আহমদ, আরিফুল ইসলাম বাপ্পি, নুরুজ্জামান নুরু, মোঃ আব্দুল্লাহ, আফাজ উদ্দিন।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন সুমন মজুমদার, রুমেল আহমদ, শফিকুল ইসলাম রাজিব, ইয়াসিন খান লিমন, ফয়েজুল ইসলাম ফয়েজ, তামিম আহমদ, সোয়েব আহমদ সিমন, ফামিনুর রহমান রাহি, রুপায়েল আহমদ, আবির আহমদ মনিজুল, শরিফ আহমদ, সাদ্দাম আহমদ, মোসফাক আহমদ, সাঞ্জু আহমদ, মুন্না, মাহবুব, শুভন, সাদমান প্রমুখ।


আরও পড়ুন

থাম লুয়াং বিজয়

  মোহাম্মদ আব্দুল হক: থাম...

বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসির পরোয়ানা

 :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...

সিলেট মহানগরী শাহপরান থানা পশ্চিম জামায়াতের ঈদ পুনর্মিলনী

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জামায়াতে...

বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা

 আগামী তিনদিনে দেশের কিছু কিছু...