কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের ১১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০১৯     আপডেট : ১২ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের এক সাধারণ সভা গত ২৮ এপ্রিল রবিবার বিকাল ৫টায় কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিমের সভাপতিত্বে ও উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
উক্ত সাধারণ সভায় উপজেলা প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে ব্যাপক আলাপ আলোচনা করা হয়। এতে উপজেলা প্রেসক্লাবের স্থায়ী কার্যালয় ও আসবাবপত্র ক্রয় এবং আগামী পবিত্র রমজান মাসে ইফতার মাহফিল সহ উপজেলা প্রেসক্লাবের কার্যালয় উদ্বোধনের সিদ্বান্ত গ্রহন করা হয়। এতে সভায় সর্ব সম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি পুর্ণগঠন করা হয়েছে।
এতে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কানাইঘাট প্রতিনিধি আলিম উদ্দিন আলিম’কে পুনরায় সভাপতি, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার কানাইঘাট প্রতিনিধি আবুল হাসনাত’কে সাধারণ সম্পাদক, দৈনিক রুদ্রবাংলা পত্রিকার কানাইঘাট প্রতিনিধি ওহিদুল ইসলাম’কে কোষাধ্যক্ষ, দৈনিক তৃতীয় মাত্রার কানাইঘাট প্রতিনিধি মুফিজুর রহমান নাহিদকে দপ্তর সম্পাদক, দৈনিক মানবাধিকার প্রতিদিনের কানাইঘাট প্রতিনিধি সাহেদুল কারিম চৌধুরীকে প্রচার সম্পাদক, কানাইঘাট বার্তার স্টাফ রির্পোটার ইমরানুল করিম’কে ক্রীড়া সম্পাদক, দৈনিক বিজয়ের কন্ঠের বিশেষ প্রতিনিধি আব্দুর রহমান জীবন’কে সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, দৈনিক রুদ্রবাংলার সিলেট প্রতিনিধি ফয়ছল কাদির’কে সম্মানিত সদস্য করে উক্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যে সদস্যরা হলেন দৈনিক রুদ্রবাংলার ক্রাইম রির্পোটার কামরুল ইসলাম, কানাইঘাট বার্তার স্টাফ রির্পোটার আফজাল হোসেন মিজান, সুরমা টাইম্সের কানাইঘাট প্রতিনিধি মাসুম কাদির প্রমূখ।

 

আরও পড়ুন