কানাইঘাটের চতুল বাজারে দোকান পাট বন্ধ করতে বলায় পুলিশের উপর হামলার চেষ্টা

প্রকাশিত : ২৬ মার্চ, ২০২০     আপডেট : ৫ দিন আগে  
  

কানাইঘাটে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া বাকি সবধরণের ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ করতে বলায় পুলিশের উপর হামলার চেষ্টা চালিয়েছেন ব্যবসায়ীরা। ব্যবসায়ীদের মারমুখি আচরণে ফিরে আসতে হয়েছে পুলিশ সদস্যদের। বৃহস্পতিবার বেলা ১টার দিকে কানাইঘাট উপজেলার চতুল বাজারে এ ঘটনা ঘটে।

কানাইঘাট থানার ওসি মো. শামসুদ্দোহা জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চতুল বাজারে সবধরনের দোকানপাট খুলে রাখেন ব্যবসায়ীরা। বেলা ১টার দিকে চতুল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতিকে সাথে নিয়ে পুলিশ নিত্যপ্রয়োজনীয় পণ্য, ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া বাকি সবধরণের ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ করার নির্দেশ দেয়।
এতে ক্ষেপে যান চতুল বাজারের ব্যবসায়ীরা। তারা দোকানপাট বন্ধ করতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে তারা পুলিশের উপর হামলারও চেষ্টা করেন।
এদিকে, ব্যবসায়ীদের মারমুখি আচরণের কারণে চতুল বাজার থেকে ফিরে আসেন পুলিশ সদস্যরা। চতুল বাজার কমিটির নেতারা ব্যবসায়ীদের বুঝিয়ে দোকানপাট বন্ধ রাখার চেষ্টা করে ব্যর্থ হন।
এদিকে ব্যবসায়ীরা সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি ।

আরও পড়ুন



সৌদি আরবে ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ওমরাহ...

সাংবাদিক বাবলুর বাবা’র ইন্তেকাল বুধবার বাদ জোহর জানাযা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দৈনিক সমকালের...

নিউইয়র্কে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের সংবর্ধনা সম্পন্ন

রশীদ আহমদঃ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ...