কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদীকে মিয়া ফাজিলচিস্ত ১নং রোড এলাকাবাসীর সংবর্ধনা

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করেছে মিয়া ফাজিলচিস্ত ১ নম্বর রোড এলাকাবাসী। গত শনিবার সন্ধ্যায় এলাকার অ্যাডভোকেট ফারুকুজ্জামানের চেম্বারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অ্যাডভোকেট ফারুকুজ্জামানের সভাপতিত্বে ও অধ্যাপক মুজিবুর রহমানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী। এসময় তিনি বলেন, প্রথমবার নির্বাচিত হয়ে ওয়ার্ডের প্রতিটি পাড়ায় ব্যাপক উন্নয়ন করেছি। যার ফলে ওয়ার্ডবাসী আবারো আমাকে সেবা করার সুযোগ দিয়েছেন। এজন্য আমি ওয়ার্ডের সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞ। আপনাদের দাবি-দাওয়া পূরণে শতভাগ চেষ্ঠা করবো। সব উন্নয়নমূলক কাজই ওয়ার্ডের মুরুব্বি ও যুবসমাজকে সাথে নিয়েই করবো।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাজমূল ইসলাম আদিল। বক্তব্য রাখেন আব্দুশ শহিদ, সৈয়দ মাসুম, সৈয়দ শাহজাহান, নুুরুল হুদা আবির, খুরশিদ আলম খুশি, এলাকার মুরুব্বি সৈয়দ চমক আলী, সায়েদ আহমদ, আবুল কালাম আজাদ, ফয়সল ইসলাম, আব্দুল মতিন, মো. আজিমুুজ্জামান, মো. নজির হোসেন, সৈয়দ কামাল আহমদ, মো. সমছু মিয়া প্রমুখ।

আরও পড়ুন