কাউন্সিলর রেবেকাকে ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সংবর্ধনা

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের নবনির্বাচিত কাউন্সিলর ও মহানগর মহিলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদিকা রেবেকা আক্তার লাকী’র সম্মানে মহানগরীর ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের যৌথ উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে কাউন্সিলরের বাসভবনে অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফটিক মিয়া, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ আব্দুস সালাম, প্রচার সম্পাদক সমুজ মিয়া, আওয়ামীলীগ নেতা এনামুল হক, মন্নান মিয়া, বাছিত মিয়া, ২৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল হাফিজ নুর আলী, ২৪নং ওয়ার্ড শ্রমিকলীগের সহ সভাপতি কাজীবুল, সাধারণ সম্পাদক কুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক বিপুল আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক রাজু মিয়া, সদস্য রফিকুল ইসলাম, মুক্তার মিয়া প্রমুখ।
সংর্বধনার জবাবে কাউন্সিলর রেবেকা আক্তার লাকী বলেন, নেতা হওয়া বা নেতৃত্ব দেয়ার লক্ষ্যে নয় জনসেবা ও ওয়ার্ডের উন্নয়ন কার্যক্রম গতিশীল করায় মূল লক্ষ্য ও উদ্দেশ্য। জনগণ আমাকে নিঃস্বার্থ ভাবে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করায় ওয়ার্ডবাসীর প্রতি আমি চিরকৃতজ্ঞ। তিনি বলেন, ২৪নং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সংবর্ধনার মাধ্যমে যে সম্মান দেখিয়েছেন এ সম্মান আমি ওয়ার্ডবাসীকে উৎসর্গ করলাম। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



সিসিকের ৭ মেয়র প্রার্থী যা বললেন

সিলেট: সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচন...

সুনামগঞ্জ হাওর সাহিত্য উন্নয়ন সংস্থার যাত্রা শুরু

হাওরভিত্তিক দেশের প্রথম সাহিত্য, সংস্কৃতি...

চিকিৎসকের মৃত্যুতে হত্যা মামলা, স্বামীসহ ৩ জন কারাগারে

নগরীর পশ্চিম পাঠানটুলায় ডা. প্রিয়াংকা...