কাউন্সিলর আজাদ রাজা জিসি হাই স্কুলের সভাপতি নির্বাচিত

প্রকাশিত : ২৫ জুন, ২০২০     আপডেট : ১ মাস আগে

সিলেটের প্রাচীনতম বিদ্যাপীট রাজা জিসি হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের টানা চারবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। বৃহস্পতিবার (২৫ জুন) প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিলেট সদর এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় সাধারন অভিভাবক সদস্য সনুওয়ার খানের প্রস্তাব ও উপস্থিত ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দের সর্বসম্মত সমর্থনে কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে সভাপতি নির্বাচিত করেন প্রিজাইডিং অফিসার। যাহা অদ্য ২৫ জুন (বৃহস্পতিবার) সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড অনুমোদন প্রদান করে। স্কুলের শিক্ষক-কর্মচারীদের বেতন ভাতাদি ও শিক্ষা বোর্ডের আনুষাঙ্গিক কাগজপত্রে শিক্ষা প্রতিষ্টানের পক্ষ থেকে সভাপতি ও সচিব বাধ্যতামূলক।

স্কুল ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন শিক্ষানুরাগী সদস্য এডভোকেট মোহাঃ বেলাল উদ্দিন, সাধারন শিক্ষক প্রতিনিধি মুহাম্মদ মানিক খান, শ্রীমতি বর্না চক্রবর্তী ও গাওসিয়া চৌধুরী। সাধারন অভিভাবক সদস্যরা হলেন দিবাকর দত্ত, সনুওয়ার খান, নাসির উদ্দিন, হীরা মিয়া ও অনুফা হক। সচিব পদাধিকার বলে স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুমিত।

উল্লেখ্য কাউন্সিলর আজাদ এর আগে রাজা জিসি হাই স্কুলের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ছিলেন। এছাড়াও তিনি সিলেট চান্দুশাহ জামেয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন দীর্ঘদিন। বর্তমানে নগরীর সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, নবীনচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সিলেট সেন্ট্রাল উইমেন্স কলেজের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন

তাহিরপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে ভারতের বিএসএফের...

দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে বাণিজ্য মেলা: নাদেল

বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে বেশ গুরুত্বপূর্ণ...