কল সেন্টারে চুরির ঘটনায় থানায় মামলা

,
প্রকাশিত : ০১ আগস্ট, ২০২১     আপডেট : ১০ মাস আগে

সিলেট নগরীর একটি কল সেন্টারে চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। নাইওরপুলস্থ আলিবাগ টাওয়ারের তৃতীয় তলায় অবস্থিত ‘ফেইথ ফোন কল সেন্টার’-এ গত শুক্রবার দুপুরে ওই চুরির ঘটনা ঘটে। মালিকপক্ষের দাবি এতে তাদের ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে।
‘ফেইথ ফোন কল সেন্টার’র চিফ অপারেশন অফিসার শফিকুল ইসলাম রাজনের দাবি, তাদের ব্যবসা প্রতিষ্ঠান শুক্র ও শনিবার বন্ধ থাকে। এই সুযোগে শুক্রবার দুপুর সোয়া ১টায় প্রতিষ্ঠানের সামনের কলাপসিবল গেটের তালা ভেঙে এক চোর ভেতরে ঢুকে একটি আইম্যাক কম্পিউটার, কাস্টমারের সঙ্গে যোগাযোগের মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। চুরি হওয়া কম্পিউটারে আমাদের ৩ হাজারের অধিক কাস্টমারের সকল তথ্য সংগৃহীত ছিলো। তাই এই কম্পিউটারের মূল্য ১০ কোটি টাকার চাইতেও বেশি।’

রাজন আরও জানান, ‘ফেইথ ফোন কল সেন্টার’ নামক প্রতিষ্ঠান ২০১২ সাল থেকে সরকারের অনুমতি নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। ৫১ জন স্টাফ কাজ করেন। তার দাবি কোনো ব্যবসায়ী প্রতিপক্ষ পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনায় সিলেট কতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।
সিলেটে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, ‘ফেইথ ফোন কল সেন্টার’র কর্মকর্তা শফিকুল ইসলাম রাজন বাদী হয়ে এ বিষয়ে মামলা দায়ের করেছেন। আমরা ঘটনা তদন্ত সাপেক্ষে আসামীদের চিহ্নিত করার চেষ্টা করছি।


আরও পড়ুন

সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ ‍মিছিল

 সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন,...

একজন ‘শিশুসাথী’ জুবায়ের

 মোফাজ্জল করিম : বিসমিল্লাহ হিররাহমানির...

হাউজিং এস্টেটের ৫০ বছর পূর্তি অনুষ্ঠান ২২ ফেব্রুয়ারি

 নিজস্ব প্রতিবেদক: সিলেটের প্রথম পরিকল্পিত...

দক্ষিণ সুরমায় পুষ্টি সমন্বয় কমিটির সভা

 দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন ও...