কর কমিশনার রনজিত কুমার সাহা সংবর্ধিত

প্রকাশিত : ১৫ মার্চ, ২০২০     আপডেট : ৪ মাস আগে

সিলেট অঞ্চলের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন মানুষ কর্মের মধ্যেই বেচে থাকে। কর্মজীবন ক্ষনস্থায়ী নিয়মানুযায়ী একজন কর্মকর্তা চাকুরীজীবনে বাংলাদেশের বিভিন্ন জায়গায় অবস্থান করেন কিন্ত কর্মদক্ষতা ও নিষ্টার কারনে একজন মানুষকে সে অঞ্চলের মানুষ স্মরন রাখে। রঞ্জিত সাহা অত্যন্ত দক্ষ ও বিচক্ষণ ব্যাক্তি। তার কর্মব্যস্ত জীবনে তিনি সততার চমৎকার দৃষ্টান্ত স্থাপন করেছেন তা এ অঞ্চলের মানুষ দীর্ঘদিন থাকে মনে রাখবে। কর অঞ্চল সিলেটের কর কমিশনার রঞ্জিত কুমার সাহা’র বিদায় উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত কাল রবিবার (১৫.০২.২০২০) সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যেগে কর কমিশনার রনজিত কুমার সাহা সিলেট থেকে বিদায় উপলক্ষে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। হাউজিং এষ্টেটেস্ত সিলেট অঞ্চলের বার হল রুমে সিলেট জেলা কর আইননজীবী সমিতির সভাপতি মো. আবুল ফজল অ্যাডভোকেটের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট মো.আব্দুল আলীম পাঠান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাঈদ সোহেল, যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম কর কমিশনার শাহেদ আহমদ চেীধুরী, উপকর কমিশনার সদর দপ্তর কাজল সিংহ । এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট মৃত্যঞ্জয় ধর ভোলা, এডভোকেট শাহ আলম মহি উদ্দিন, এডভোকেট সজল কুমার রায়, মো.আলী খোকন, মো.কামাল আহমদ, অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আ স ম মুবিনুল হক শাহীন।
উল্লেখ্য কর অঞ্চল সিলেটের কর কমিশনার রঞ্জিত কুমার সাহা’র সম্প্রতি সিলেটে থেকে বিদায় হয়েছেন তার স্থলে নবাগত কর কমিশনার মো. সাইফুল হক যোগদান করেছেন।

আরও পড়ুন

দুস্থ ও ছিন্নমূল মানুষদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জাতীয় মানবাধিকার...

রোটারি সিলেট সাউথ এর শিক্ষা বৃত্তি প্রদান

বিশিষ্ট সমাজসেবী, রোটারি পাস্ট ডিস্ট্রিক্ট...