করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

প্রকাশিত : ২২ মার্চ, ২০২০     আপডেট : ১ সপ্তাহ আগে  
  

করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় প্রয়োজন ছাড়া কাউকে বাইরে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তাছাড়া আগামীকাল (২৩ মার্চ) সোমবার সন্ধ্যার পর থেকে বিশ্বনাথে উপজেলা জুড়ে করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে ফার্মেসী, কাঁচাবাজার, মুদি দোকান ছাড়া অন্য সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। তবে হোটেল রেস্তোরা সন্ধ্যা পর্যন্ত খোলা থাকলেও কেউ হোটেলে বসে খাবার খেতে পারবেন না। খাবার নিয়ে বাড়িতে চলে যেতে হবে।
এছাড়া গণজমায়েতসহ সব ধরনের মিছিল-মিটিং, কমিউনিটি সেন্টার, আবাসিক এলাকায় লোকসমাগম, দুর পাল্লার গণপরিবহন বন্ধ ঘোষণার ফলে বিভিন্ন হাট-বাজারও বন্ধ রাখা হয়েছে।
এদিকে সর্দি কাশির রোগীকে অনেক ডাক্তাররা চিকিৎসা দিবেন না এমনটাই ফেইসবুকেও বিভিন্ন স্ট্যাটাস দেখা গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের এ তথ্য জানিয়ে তিনি বলেন, বিশ্বনাথের ডাক ২৪ বরাত দিয়ে যানা যায় এপর্যন্ত বিশ্বনাথ উপজেলায় ১০৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। নিয়ম ভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন এবং নিয়ম নির্দেশনা মেনে চলার জন্য সকলকে অনুরোধ করেছেন।

আরও পড়ুন



নেপালকে হারিয়ে সেমিতে ফিলিস্তিন

আহমদ ইয়াসিন খান ‘মাস্ট উইন’...

সিলেট প্রেসক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠানে মেয়র আরিফ

ঝঁমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো সিলেট...

সিলেটে আড়ং’র নতুন আউটলেটের উদ্বোধন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে ফ্যাশন...