করোনা আক্রান্ত পালিয়ে যাওয়া যুবক আইসোলেশনে

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২০     আপডেট : ১ মাস আগে  
  

করোনাভাইরাসে আক্রান্ত পালিয়ে যাওয়া সিলেট সদর উপজেলার ওই যুবককে (৩৭) আইসোলেশনে নিয়ে আসা হয়েছে। আজ সোমবার ভোরে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ জানান, ওই যুবক খাদিমপাড়া ইউনিয়নের টিকরপাড়ায় শশুর বাড়ি থাকতেন। তিনি স্থানীয় এলাকায় অটোরিকশা চালাতেন। রোববার রাতে করোনা শনাক্ত হওয়ার আগ পর্যন্ত আক্রান্ত ওই ব্যক্তি টিকরপাড়াস্থ তার শ্বশুরবাড়িতে ছিলেন। করোনা আক্রান্ত হয়েছেন শুনে তিনি পালিয়ে যান। পরে স্থানীয়রা খোজাখুজি শুরু করলে তিনি রোববার রাতে শাহপরান থানায় হাজির হন। সেখান থেকে তাকে অ্যাম্বুলেন্স করে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নিয়ে আসা হয়। শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র জানান, ওই যুবকের শারীরিক অবস্থা ভালো আছে।

তিনি বলেন, তার শ্বশরবাড়ির মানুষজনকে হোম কোয়ারেন্টিন নীতিমালা মানার জন্য বলা হয়েছে। বৃহস্পতিবার তার শরীরে করোনাভাইরাাসের উপসর্গ দেখা দিলে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়।রোববার সিলেট ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে ওই ব্যক্তির শরীরের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।প্রসঙ্গত, এর আগে সিলেট জেলায় তিনজন করোনা রোগী শনাক্ত হন। এর মধ্যে প্রথম শনাক্ত হওয়া রোগী ডা. মো. মঈন উদ্দিন মারা যান। এছাড়াও জেলার গোয়াইনঘাট ও জৈন্তাপুরে একজন করেক করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

আরও পড়ুন