কমিউনিটি পুলিশের পদক পেলেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০১৯     আপডেট : ৭ মাস আগে  
  

কমিউনিটি পুলিশিং ব্যবস্থা চালুকরণে অগ্রণী ভূমিকা রাখায় বাংলাদেশ পুলিশ প্রদত্ত ‘শ্রেষ্ঠ সদস্য’ পুরস্কার অর্জন করেছেন জকিগঞ্জ উপজেলার চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী।

শনিবার (২৬ অক্টোবর) ১১টায় সিলেট জেলা পুলিশ লাইন্সের শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে পুরস্কৃত করা হয়। পুরস্কার হিসেবে তাকে বাংলাদেশ পুলিশের আইজিপি প্রদত্ত ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী, বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মো. তাহমিদুল ইসলাম, ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম (বার), জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, কমিউনিটি পুলিশিং সিলেট জেলা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ শাদিদ।
জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী পুরস্কার গ্রহনের পর বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া এবং কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে শান্তি শৃঙ্খলা রক্ষার্থে প্রতিটি ইউনিয়নের দোরগোড়ায় পৌছে দিয়েছি। তিনি বলেন বিগত নির্বাচনে আমার জকিগঞ্জ উপজেলার সকল স্তরের মানুষ আমাকে যে বিশ্বাষ ও ভরসা করে দলমতের উর্ধে থেকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গ্রাম হবে শহর এই প্রতিপাদ্যকে বাস্তবে রুপ দিতে সহায়তা করেছেন, এবং উপজেলায় শান্তি শৃঙ্খলায় রক্ষায় সহযোগীতা করছেন তিনি তাদের ধন্যবাদ জানান।

আরও পড়ুন



জেলা জমিয়ত নেতা শাহবাগীর ঈদ শুভেচ্ছা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পবিত্র ঈদুল...

সিসিকের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহন করলেন লিপন বক্স

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্যানেলের...

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: হবিগঞ্জের ঢাকা-সিলেট...