কমলগঞ্জে ২০০ সিএনজি অটোরিক্স চালকদের উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি নগদ অর্থ বিতরন

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
নভেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে মৌলভীবাজারের কমলগঞ্জে ২০০ সিএনজি অটোরিক্সা ও রিক্সাচালকদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলার সিংরাউলী খেলার মাঠে প্রায় ২০০ জন সিএনজি অটোরিক্সা চালক ও রিক্সা চালকের মাঝে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় এসব অটোরিক্সাচালক ও রিক্সা চালকরা দুর্ভোগের শিকার। তিনি ব্যক্তিগত তহবিল থেকে ২০০ জনের মাঝে ৫০০ টাকা করে মোট ১ লক্ষ টাকা বিতরণ করেন।
দুপুর ১২টায় কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের উদ্যোগে অসহায় খেটে খাওয়া ২০০ পরিবারে খাদ্য বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নেতা আব্দুল মালিক বাবলুসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এদিকে করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে “ঘরে থাকুন, নিরাপদ থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত বৃহস্পতিবার (২ এপ্রিল) বেলা দেড়টায় কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে নিরাপদ দূরত্ব বজায় রেখে কর্মহীন ১৪০জনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত আলীনগর ইউনিয়নের কামুদপুরে দিশারী আশ্রায়নে ও রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন মিলিয়ে একটি করে প্যাকেট পৌছে দেন সাংসদ।

আরও পড়ুন



আন্তর্জাতিক হাঁটা দিবসে লিডিং ইউনিভার্সিটির পদযাত্রা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এক বর্ণাঢ্য...

সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইন থেকে ৩ জন বাড়ি যাচ্ছেন

সিলেটে করোনা সন্দেহে শহীদ শামসুদ্দিন...

রায় প্রত্যাখান করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মিছিল

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি...