কমলগঞ্জে নিজ ঘরে বিদ্যুতায়িত হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : ২০ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুরে নিজ ঘরে বিদ্যুতায়িত হয়ে বিলাল মিয়া (২৫) নামের এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গত শনিবার পুর ১২টায় আদমপুর ইউনিয়নের কাটাবিল গ্রামে।
খোঁজ নিয়ে জানা যায়, কাটাবিল গ্রামের বাছিদ মিয়ার চতুর্থ ছেলে এক সন্তানের জনক বিলাল মিয়া সকালে তার বাইসাইকেলে লাগানো একটি চার্জার লাইটে বিদ্যুতের চার্জ দিতে প্লাগ পিন লাগিয়ে বাড়ির বাইরে চলে যায়। এই ফাঁকে বাইসাইকেলটি আর্থিং হয়ে যায়। দুপুরে ঘরে ফিরে বাইসাইকেলে হাত রেখে প্লাগ পয়েন্ট থেকে সংযোগ খুলতে গেলে বিদ্যুতায়িত হয়ে যায়। এক সময় তার দেহ মাটিতে পড়ে যায়। তাকে উদ্ধার করে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সাজেদুল কবির ও আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদাল হোসেন বিদ্যুতায়িত হয়ে বিলাল মিয়ার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক অফিস কমলগঞ্জের ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য, গত ১৫ মে বিকাল সোয়া ৫টায় কমলগঞ্জ উপ-স্বাস্থ্য কেন্দ্রের নির্মাণাধীন নতুন ভবনে ছেড়া তার দিয়ে কাজ করার সময় সুহেল মিয়া (৩৫) নামে একজন নির্মাণ শ্রমিক বিদ্যুৎষ্পৃৃষ্ঠ হয়ে মারা গিয়েছিল।

আরও পড়ুন