কমলগঞ্জে আর্থিক প্রণোদনার দাবীতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন

প্রকাশিত : ২৯ মে, ২০২০     আপডেট : ১ মাস আগে

মৌলভীবাজার প্রতিনিধি ।।
করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ট্রাক, ট্যাংকলরী, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কমলগঞ্জ উপজেলার শাখার দু শতাধিক সদস্য সরকারিভাবে আর্থিক প্রণোদনা প্রদানের দাবিতে আজ শুক্রবার (২৯ মে) সকাল ১১ টায়
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ চৌমুহনায় মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মছব্বির খান, সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদসহ স্থানীয় শ্রমিক নেতৃবৃন্দ।
এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনায় আমরা প্রায় তিন মাস যাবত আমাদের গাড়ি বন্ধ রেখেছি। অনেকেই গাড়ি বন্ধ থাকায় মানবেতর জীবন যাপন করছেন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন আমাদের সার্বিক দিক বিবেচনা করে যেন আমরা ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিকদের সরকারিভাবে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়রের কাছে তালিকা সরবরাহ করলেও তারা কোনও ত্রাণ বা আর্থিক সহযোগিতা পাননি বলে জানান।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আশেকুল হক জানান, জেলা শ্রমিক ইউনিয়নের মাধ্যমে ইতিমধ্যে ১ টন ৭শ’ কেজি ত্রাণ বিতরণ করা হয়েছে।
তিনি বলেন, সভাপতি-সম্পাদক যোগাযোগ করলে বা জেলা সভাপতি-সম্পাদকের মাধ্যমে আসলে বিষয়টি খতিয়ে দেখা হবে। অনেকের বিষয়ে স্থানীয় মেয়র ও চেয়ারম্যানদের বলে দেয়া হয়েছে বেকার শ্রমিকদের মধ্যে যেন যথাসম্ভব ত্রাণ বিতরণ করা হয়।

আরও পড়ুন

৩০০ পিছ ইয়াবাসহ ৩ জন আটক

সিলেট জেলার পুলিশ সুপার মোঃ...

র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ মাদকসহ আটক ১

সিলেট নগরীর কাষ্টঘরে অভিযান চালিয়ে...

শিশু কল্যাণে একটি অনুপম ও ব্যতিক্রমী প্রয়াস

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা...

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নবগঠিত পূর্নাঙ্গ...