কমলগঞ্জবাসীকে টেলিফোনে চিকিৎসা সেবা দিবেন চার ডাক্তার

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  


মৌলভীবাজার প্রতিনিধি ঃ

বৈশ্বিক মহামারী “কোভিড-১৯”-এর কারনে সাধারণ অসুস্থ হলেও কঠিন হয়ে যাচ্ছে চিকিৎসা বিষয়ক পরামর্শ কিংবা স্বাস্থ্যসেবা। আর এ লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১০-ব্যাচ” -এর প্রাক্তন ৪ ছাত্র তাদের নিজেদের পক্ষ থেকে টেলিযোগাযোগের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদানের সুযোগ সৃষ্টিকরে দিয়েছেন।
আলাপকালে তারা বলেন, জাতীর এই ক্রান্তিলগ্নে সাধারণভাবে চেম্বার করে চিকিৎসাসেবা প্রদান করা প্রায়ই অসম্ভব হয়ে পড়েেেছ। যার ফলে তারা মানবিক দিক থেকে মানুষদের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য তাদের যোগাযোগ নাম্বার এবং তথ্য প্রদান করেছেন। যে কেউ যাতে আপনারা ঘরে বসেই মোবাইলে যোগাযোগের মাধ্যমে ফ্রি চিকিৎসা নিনেতে পারেন।
ডাক্তারদের তথ্যঃ
১. ডাঃ সৌরভ কুমার যাদব, এমবিবিএস (সাস্ট),এফসিপিএস,পার্ট ১ (সার্জারী)। সময়:বিকাল -৩টা-রাত-১১টা পর্যন্ত। মোবাইল নং -০১৭৩৭৬০২৩২৪।
২. ডাঃ আশরাফুল আলম রুমেল,(এমবিবিএস), নর্থ ইস্ট মেডিকেল কলেজ, সিলেট। সময়ঃ বিকাল ৩টা-রাত-১১ টা পর্যন্ত। মোবাইল নং -০১৭৩৮০৪৩৬২৩ ।
৩.ডাঃ কামরুল ইসলাম শামুন, (এমবিবিএস), নর্থ ইস্ট মেডিকেল কলেজ, সিলেট, সময়ঃ সন্ধ্যা ৬টা-রাত-১১টা পর্যন্ত। মোবাইল নং ০১৭৫৮৮৪৮০৬৬ ।
৪.ডাঃ জি.এম. সাব্বির হাসান, (এমবিবিএস), পাবনা মেডিকেল কলেজ। সময় সন্ধ্যা -৬টা -রাত ১২টা পর্যন্ত ।
মোবাইল নং -০১৭০১০৩১৮৩২ ।
তাদের পক্ষ থেকে বলা হয়েছে,যে কোন রোগী তার শারীরিক সমস্যা নির্দিষ্ট ভাবে কাগজে লিখে তারপর কল দেওয়ার জন্য এবং কল দেওয়ার সময় সাথে অবশ্যই কাগজ কলম রাখার জন্য।

আরও পড়ুন