কবি বাসিতের মৃত্যুতে সিসিকের তদন্ত কমিটি

,
প্রকাশিত : ১২ ডিসেম্বর, ২০২০     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক সিলেট সিটি করপোরশন (সিসিক) কর্তৃক নির্মাণাধীন ড্রেনে পড়ে পেটে রড ঢুকে কবি ও ছড়াকার আব্দুল বাসিত মোহাম্মদের মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সিসিকের পক্ষ থেকে গঠিত এই কমিটি তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেবে।
শুক্রবার বিষয়টি মিডিয়াকে নিশ্চিত করেছেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী। তিনি বলেন, কবি আব্দুল বাসিত মোহাম্মদের মৃত্যুর ঘটনায় আমরা সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা বিজন কুমার সিংহকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করেছি। কমিটির অপর দুই সদস্য হলেন সিসিকের নির্বাহী প্রকৌশলী আলী আকবর ও পরিচ্ছন্ন শাখার কর্মকর্তা হানিফুর রহমান।
বিধায়ক রায় চৌধুরী আরও জানান, ড্রেন নির্মাণের ক্ষেত্রে কারো কোনো গাফিলতি আছে কী-না, তা তদন্ত করে দেখবে কমিটি। তিন কার্যদিবসের মধ্যে তারা প্রতিবেদন দেবে।
প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর আম্বরখানায় হুরায়রা ম্যানশনের সামনে সিসিক কর্তৃক নির্মাণাধীন ড্রেন পার হতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান কবি আব্দুল বাসিত মোহাম্মদ। তার পেটের মধ্যে রড ঢুকে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার তিনি মারা যান।


আরও পড়ুন