ওসমানী হাসপাতালে অনিয়ম, দুর্নীতি বন্ধ ও চিকিৎসা সেবা নিশ্চিত না হলে কঠোর কর্মসূচী সহ মাঠে নামবে সিলেট কল্যাণ সংস্থা

প্রকাশিত : ১৫ জানুয়ারি, ২০২০     আপডেট : ২ সপ্তাহ আগে  
  

সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে ১৪ জানুয়ারি ২০২০ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টায় সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে (হক মঞ্জিল, শাপলা-১০, উত্তর জল্লারপার, ০২ নং ওয়ার্ড, সিলেট সিটি কর্পোরেশন, সিলেট) নিয়মিত ২য় সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অনিয়ম, দুর্নীতি বন্ধে ও সর্বস্তরের নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্যমন্ত্রী বরাবরে (মাধ্যম ঃ বিভাগীয় কমিশনার, সিলেট) স্মারকলিপি প্রদানের ব্যাপারে আলোচনা অনুষ্ঠিত হয়। পাশাপাশি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অনিয়ম, দুর্নীতি বন্ধ ও নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিত না হলে কঠোর কর্মসূচী দিতে সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার সদস্যবৃন্দ প্রত্যয় ব্যক্ত করেন। সভা থেকে আগামী ১৬ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১০টার মধ্যে কার্যালয়ে উপস্থিত থাকার জন্য সর্বস্তরের নেতৃবৃন্দ সহ প্রকৃত সিলেট প্রেমী সচেতন নাগরিকবৃন্দদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব দিবস ২০১০-এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত, দক্ষ, কর্মমূখী, গতিশীল যুব সমাজের স্বপ্নদ্রষ্টা ও ব্যতিক্রমধর্মী কর্মসূচীর উদ্ভাবক সিলেট বিভাগের সামাজিক যুব কার্যক্রমের কর্ণধার সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে এবং সিবিযুকস’র প্রতিষ্ঠাতা সদস্য ও বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হুমায়ূন রশিদ চৌধুরীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক আলমগীর হোসাইন রিয়াদ। নিয়মিত ২য় সাংগঠনিক সভায় বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির সম্মানীত সদস্য কবি মোঃ বাহাউদ্দিন বাহার, সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা কমিটির সাংগঠনিক সচিব এবং জাতীয় যুব দিবস ২০১৯ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত সৈয়দ রাসেল, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সম্পাদক ও জাতীয় যুব দিবস ২০১৯ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত মোঃ মহিবুর রহমান মুহিব, অর্থ সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, সমাজসেবা সম্পাদক ও জাতীয় যুব দিবস ২০১৯ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত গোলাম কিবরিয়া হিমু, সিনিয়র সহ-ধর্ম সম্পাদক দিপক কুমার মোদক বিলু, প্রতিবন্ধী সম্পাদক মোঃ শরীফ আহমদ, সহ-প্রতিবন্ধী সম্পাদক এস.এ.এন রাহি, সিলেটপ্রেমী সচেতন যুবদের মধ্য থেকে মোঃ আফজাল হোসেন, মোঃ ইমন আহমদ, জাবেদ আহমদ সোহাগ। এসময় উপস্থিত ছিলেন সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সিবিযুকস’র বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ জিয়াউর রহমান।
সভায় সিবিযুকস’র বিভাগীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক এবাদ উল্লাহ রোগমুক্তি কামনা করে দোয়া করেন সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের।

আরও পড়ুন



সিলেটেও দাস কেনাবেচা হতো

সেলিম আউয়াল: সিলেটে একসময় ক্রীতদাস...

প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

আব্দুস সোবহান ইমন : সিলেট...

আমিরাতে সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সংবর্ধনা

লুৎফুর রহমান সংযুক্ত আরব আমিরাতে...