ওসমানীনগর মহিলা আ’লীগের কমিটি গঠন সভাপতি সুমি সম্পাদক মুক্তা

প্রকাশিত : ০৮ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৭ মাস আগে

ওসমানীনগর প্রতিনিধি
সিলেটের ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন করেছে জেলা মহিলা আওয়ামীলীগ। কমিটিতে সভাপতি হিসেবে মহিমা সুলতানা সুমি, সাধারণ সম্পাদক হিসেবে মুক্তা পরভীন ও মোছা. রাহেনা বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গতকাল রোববার বিকেলে নবগঠিত কমিটির দায়িত্বশীলদের নিকট হস্তান্তর করেন জেলা মহিলা আওয়ামীলগের সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক এডভোকেট সাললা সুলতানা।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রিতা চক্রবর্তী, সহ-সভাপতি ইউপি সদস্য ছানারা বেগম, সহ-সভাপতি শিউলী বেগম, সহ-সভাপতি রাবেয়া বেগম, সহ-সভাপতি আফিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিনা রশিদ কলি, যুগ্ম সাধারণ সম্পাদক তানিয়া সুলতানা হেমা, সাংগঠনিক সম্পাদক মোছা. শায়লা বেগম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য পারুল আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুনারা বেগম, দপ্তর সম্পাদক আয়েশা খানম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দিলারা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আসমা খানম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আছমা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আছমা খানম, শ্রম বিষয়ক সম্পাদক সালমা আক্তার চৌধুরী রুজি, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ইউপি সস্য আশা রানী সূত্র ধর, আইন বিষয়ক সম্পাদক নাজমিন আরা রিতা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জান্নাতুল ফেরদৌস, কোষাধ্যক্ষ জেসমিন আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক রেহেনা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুমা চক্রবর্তী, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সুলতানা বেগম, কার্যনির্বাহী সদস্য ইউপি সদস্য নেওয়া বেগম, সাহেনা বেগম, আয়েশা খানম, ইউপি সদস্য কল্যানী দাস, খন্দকার নাজমা বেগম, আছমা খানম, রুপিয়া বেগম, বীনা রানী দেব, রহিমা বেগম, মুক্তা আক্তার, সাজনা বেগম, ফাতেমা বেগম, রিনা বেগম, ইউপি সদস্য রাশনা বেগম, ইউপি সদস্য রেখা রানী, ডলি বেগম, চামেলী রানী, পিয়ারা বেগম, নেহার বেগম, শেফালী বেগম, পারভীন বেগম, দিপ্তী রানী দাস, আনজু বেগম, নাদিয়া আক্তার লাইলি, জ্যোতিকা চৌধুরী, আলেয়া বেগম, ফাতেমা বেগম সুমা।
সিলেট জেলা মহিলা আওয়ামীলীগরে সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলাতানা ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করে বলেন, ১৫ নভেম্বর কমিটি অনুমোদন করা হয়েছে। গতকাল রোববার দায়িত্বলীশদের হাতে কমিটি তুলে দেয়া হয়। আশা করি নবগঠিত কমিটির দায়িত্বশীলরা দলীয় কার্যক্রম বেগবান করে প্রধানমন্ত্রী জননেত্রেী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

আরও পড়ুন

বন্দর ফাঁড়ির সামনে আরিফের অবস্থান, অতঃপর…

গভীর রাতে আরিফের পোস্টার লাগানোর...

নববর্ষ প্রাতে

 কামরান চৌধুরী: বসন্ত শেষ হয়েই...