ওসমানীনগর থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত : 19 October, 2019     আপডেট : ২ মাস আগে  
  

সিলেটের ওসমানীনগর থেকে অপহৃত স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় মামলা দায়েরের ৫ ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার এবং আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
গত বৃহস্পতিবার রাতে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাগময়না তাজপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রী (১৭) কে উদ্ধার এবং অভিযুক্ত নুরুল আমিনকে (২৫) গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ। অভিযুক্ত নুরুল আমিন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাগময়না তাজপুর এলাকার আফছর উদ্দিনের পুত্র।
অভিযোগ সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রী ওসমানীনগরের খছরুপুর গ্রামে তার মামার বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে। প্রতিদিনের মতো গত ১৫ অক্টোবর সে বিদ্যালয়ে যাওয়ার পথে শেরপুর ব্রিজের ওপর থেকে নুরুল আমিন ও তার সঙ্গীরা জোর করে তাকে প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভিকটিমের মা ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগটি আমলে নিয়ে মামলা রুজুর পরপর অভিযানে নামে পুলিশ। যার কারণে মামলা রুজুর ৫ ঘণ্টার ব্যবধানে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত নুরুল আমিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাইন উদ্দিন বলেন, অভিযোগ পেয়েই মামলা রুজু করে অভিযানে নেমে ৫ ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার ও আসামি গ্রেফতারে সক্ষম হয়েছি।

আরও পড়ুন