ওসমানীনগরে মহিলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত : 07 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

সিলেটে ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উপজেলার তাজপুর কদমতলা শেরাটন পার্টি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোকেয়া পদকপ্রাপ্ত সিলেটে জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান।

জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাছিতের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, উপ-দপ্তর সম্পাদক আখারুজ্জামান চৌধুরী জগলু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশন জেবিন রুবা, সহ-সভাপতি আছিয়া বেগম, বীণা সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমদ, মাধুরী গুণ, দপ্তর সম্পাদক হাসিনা মহি উদ্দিন, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ফেরদৌস খান, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা কমরেড আফরোজ আলী, ডা. নাজরা চৌধুরী।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেত্রী রোটারিয়ান শামীমা আক্তার লস্কর জিনু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ, সাধারণ সম্পাদক মকবুল আলী, আওয়ামী লীগ নেতা মকবুল আলী, পিনাক পানি ভট্টাচার্য্য, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, রোটারিয়ান কাজী হেলাল, উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, সিনিয়র সহ-সভাপতি আম্বিয়া মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, সাবেক ছাত্রলীগ নেতা লুৎফুর রহমান, রোটারিয়ান শাহ জামাল আহমদ, আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদ খলকু, আলা মিয়া প্রমুখ।

এ ছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মহিলা আওয়ামী লীগের কয়েক শতাধিক সদস্য আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণার জন্য কাউন্সিল অধিবেশন শুরু হলেও বিভিন্ন পদে একাধিক প্রার্থী থাকায় নবগঠিত কমিটি ঘোষণা না করে জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দরা প্রার্থীদের নামের তালিকা সাথে নিয়ে জেলা থেকে কমিটি ঘোষণা দেয়ার সিদ্ধান্ত নিয়ে সম্মেলনের সমাপ্তি করা হয়।

আরও পড়ুন