এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ পেয়েও চিন্তিত রবিউল

প্রকাশিত : ১২ মে, ২০১৯     আপডেট : ১১ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এবারের এসএসসি পরীক্ষায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার রাখালগঞ্জ কে, সি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে গোল্ডেন এ প্লাস পেয়েছে শেখ মোহাম্মদ রবিউল ইসলাম।
অত্যন্ত মেধাবী রবিউল ৫ম ও ৮ম শ্রেণিতে ট্যালেন্ট পুলে বৃত্তিসহ একাধিক বেসরকারী বৃত্তি পেয়েছে। সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের উত্তর লক্ষীপাশা আবু আলী পাড়ার মূদি ব্যবসায়ী পিতা শেখ ছয়ফুর রহমান এবং গৃহিনী মায়ের ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে বড় ছেলে শেখ রবিউল।
উচ্চ মাধ্যমিকে এই ফলাফল ধরে রাখাসহ উচ্চ শিক্ষা গ্রহন করে দেশ সেবায় কাজ করার ইচ্ছা থাকলেও ক্যান্সার আক্রান্ত বাবাকে নিয়ে চিন্তিত রবিউল। তার বাবা ছয়ফুর রহমান মুদি ব্যবসার পাশাপাশি কৃষিকাজ করতেন। কিন্তু প্রায় বছর খানেক আগে তাঁর খাদ্যনালীতে ক্যান্সার রোগ ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শ মতে আক্রান্ত স্থানে অপারেশন করেন। এখনো তিনি পুরোপুরি ভালো হননি। সাধ্যের সহায় সম্বল যা আছে তা বিলিয়ে এ পর্যন্ত কয়েক লক্ষ টাকা খরচ করে আমরন চিকিৎসা চালিয়ে যেতে হচ্ছে তাকে। পিতাকে নিয়ে চিন্তিত পরিবার পরিজন। এ অবস্থায় তাকে উচ্চশিক্ষায় শিক্ষিত করার অভিপ্রায় কতটুকু সম্ভব হবে তা ভাবিয়ে তুলেছে পরিবারের সবাইকে। শেখ রবিউল তার এ ফলাফলে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও পরিবারের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

আরও পড়ুন



কুলাউড়া-শাহবাজপুর রেললাইন পুনর্বাসন কাজ হাসিনা-মোদি উদ্বোধন করলেন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি ঃ বাংলাদেশের প্রধানমন্ত্রী...

ব্যবসায়ী মছনুন চৌধুরীর লিফলেট বিতরণ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট প্লাজা...

করোনা রোধে আম্বরখানায় সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ

বিশ^ব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা...