এলাকার উন্নয়নে প্রবাসীরা ব্যাপক অবদান রেখে যাচ্ছেন

প্রকাশিত : ১৯ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক:   সিলেট লেখক ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল বলেছেন, নিজ দেশের ও এলাকার উন্নয়নে প্রবাসীরা ব্যাপক অবদান রেখে যাচ্ছেন। শুধু তাই নয়, তারা ব্যক্তিগত অর্থায়নে বাংলাদেশে অনেক সেবামুলক কাজ করছেন। বিশেষকরে গরিব অসহায়দের সব সময়ই তারা সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তাদের এসব অবদান অবশ্যই প্রশংসার দাবীদার। যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী হাজী সুন্দর আলী ও তাঁর স্বজনদের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
১৬ মে বুধবার বিশ্বনাথের বিশঘর আনরপুর জামে মসজিদ মাঠে দারুল হিকমাহ হিফজ ও ইয়াতিমখানা, আজিজনগর, কাদিপুরের ব্যবস্থাপনায় আয়োজিত বিতরণপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবীণ সালিশ ব্যক্তিত্ব মোঃ আব্দুল করিম।
দারুল হিকমাহ হিফজ ও ইয়াতিমখানার পরিচালক মাওলানা আব্দুর রহিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী আব্দুল লতিফ, মাস্টার মুহাম্মদ আলী, আব্দুল মুছাব্বির, মাসুক আহমদ।
পবিত্র কোরআন তিলাওয়াত করেন মাওলানা আব্দুল্লাহ। অনুষ্ঠানে এলাকার ১৫০জন অসহায় গরিব দুস্থদের মধ্যে চাল, ডাল, তেল, খেজুর, পিয়াজ এবং নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সমাপণীতে সকল প্রবাসীদের জন্য বিশেষ দোয়া করা হয়।
‘বিজ্ঞপ্তি’

আরও পড়ুন



দোয়ারায় আল ইখওয়ানের নির্বাচন সম্পন্ন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দোয়ারাবাজার উপজেলার...

ত্রয়োদশ কেমুসাস বইমেলা ১৬ ফেব্রুয়ারি শুরু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...

পাবে নাহি ক্ষমা

সালিম আহমদ: বসে আছি কলম...