এম এ হকের মাগফেরাত কামনায় ১১নং ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২০     আপডেট : ১ মাস আগে

বর্ষীয়ান রাজনীতিবিদ, সিলেট বিএনপির অভিভাবক বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা, সাবেক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে ১১ নং ওয়ার্ড বিএনপি। গতকাল বাদ আসর নগরীর ভাতালিয়া জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে মরহুম এম এ হকের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তাহার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী সুস্থতা কামনা ও করোনাক্রান্ত সকল নেতাকর্মীদের সুস্থতা কামনা, করোনা মহামারী থেকে সবার সুরক্ষা কামনা ও দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েছ লোদী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, জেলা বিএনপির সাবেক সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, মহানগর বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল ফাতাহ তুয়েল, সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন রিপন, ১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুর রশিদ খোকন, সাধারণ সম্পাদক শেখ কবির আহমদ, বিএনপি নেতা আব্দুল কাহির, সোহেল আহমদ, ১১ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ মো. তায়েফ, বিএনপি নেতা জয়নাল আবেদীন, হেলিম খান মাসুদ, মহানগর ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাজিম উদ্দীন, ছাত্রদল নেতা আরিফুর রহমান আরিফ, তাজ উদ্দিন, হানিফ আহমদ, রাজা চৌধুরী, রাহেল আহমদ, শিবলু আহমদ, ফিরোজ আহমদ, রাসেল আহমদ, ১১ নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব সঞ্জয় দাস, ছাত্রদল নেতা ফাইয়াজ আলম, মারজান আহমদ ও শিবলুজ্জামান প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন ভাতালিয়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা তাফাজ্জুল হোসাইন।

আরও পড়ুন