এমএম কলেজের হিসাববিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীদের সুহৃদ বন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত : ০৯ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক:
মদনমোহন কলেজ সিলেটের বিবিএ (সম্মান) ২০১৩-১৪ শিক্ষাবর্ষ হিসাববিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের শেষ পর্বের শিক্ষার্থীদের সুহৃদ বন্ধন অনুষ্ঠান উপলক্ষে গতকাল ৯ মে বুধবার সকাল ১০টায় কলেজের তারাপুর ক্যাম্পাস থেকে একটি বর্ণঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলীবাহার চা-বাগানের ডাকবাংলোয় গিয়ে শেষ হয়। সেখানে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।
মদনমোহন কলেজের অধ্যক্ষ ড. মোঃ আবুল ফতেহ ফাত্তাহ প্রধান অতিথি হিসেবে কেক কেটে সুহৃদ বন্ধন অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় বক্তব্য রাখেন কলেজের তারাপুর ক্যাম্পাসের ইনচার্জ ও ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক জয়ন্ত দাশ, রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক আব্দুল হামিদ, পদার্থ বিভাগের প্রধান অধ্যাপক রনজিত মোহন্ত, অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক শংকর চৌধুরী, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান, প্রভাষক শরীফ আহমদ, বিশিষ্ট সাহিত্যক ও গবেষক নৃপেন্দ্র লাল দাশ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষার্থী মোঃ এনামুল হক জুবেল, আহমেদ আল দবীর, সৈয়দ সাফওয়ান হোসেন, শাহরিয়ার হাসান নিরব, আব্দুর রহমান হিমু। উপস্থাপনা করেন শিক্ষার্থী জুনায়েদ আহমদ, আতিকুজ্জামান, স্বস্তী ভট্টাচার্য্য ও নাদিয়া তৈয়ব।
শিক্ষার্থীদের মধ্যে স্মৃতিচারণ করেন আব্দুল্লাহ আল মাহমুদ শিকদার, তোপা আক্তার, সাকিয়া জান্নাত তমা, মাধবী, শাহিমা, টিটু পাল, রুহেল, দেবজানী ভট্টাচার্য্য, প্রাণেষ দাশ, নওশাদ। কৌতুক পরিবেশন করেন সৈয়দ মান্না বক্স, মজিদ, জুবায়ের, মিঠুন, অনন্ত, দেবল। গান পরিবেশন করেন শিক্ষার্থী মান্না, ফারুক, শুভ, ঋতুপর্ণা, বাপ্পি, রাশাবি, রাদিয়া, নিরদ দাস। নৃত্য পরিবেশন করেন শিব্বির আহমদ, শাওন ও রাজন। পরে শিক্ষক-শিক্ষার্থীদে অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ছাত্রদেরকে আলোকিত মানুষ হওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করে আগামী দিনের বিশ^ পরিচালনায় নিজেকে প্রস্তুত করতে হবে। বিজ্ঞপ্তি

 

আরও পড়ুন

বান্দরবানে সন্ত্রাসী দু’দলের গোলাগুলিতে নিহত ৫

বান্দরবানে দুই গ্রুপের সংঘর্ষে পাঁচজন...

বঞ্চিত শিশুদের মধ্যে সার্চ ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সার্চ ফাউন্ডেশনের...