এবছর ৭শ’ শিক্ষার্থীকে বৃত্তি দেবে জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্ট

প্রকাশিত : ০৫ মার্চ, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

মো. আব্দুল বাছিত: এ বছর জগন্নাথপুর উপজেলার ৭শ’ শিক্ষার্থীকে বৃত্তি দেবে জগন্নাথপুর বৃটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট। আগামী ১০ মার্চ এ বৃত্তি বিতরণী অনুষ্ঠিত হবে। সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলন নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ট্রাস্টের সেক্রেটারী মহিব চৌধুরী জানান, বৃত্তি বিতরণীতে প্রধান অতিথি থাকবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ. মান্নান এম.পি ।
বিশেষ অতিথি থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার নাজমানারা খানুম ও সুপ্রীম কোর্টের আপীল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ. এইচ. এম শাসসুদ্দিন চৌধুরী মানিক । এছাড়াও বিভিন্ন পেশার নেতৃবৃন্দ অতিথি হিসেবে তাদের অনুষ্ঠানে অংশ নেবেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, ১৮ বছর ধরে জগন্নাথপুর উপজেলার শিক্ষার্থীদের উৎসাহ-শিক্ষার মান বৃদ্ধিসহ শিক্ষার প্রসারে বৃত্তি প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় এবারও বৃত্তি প্রদান করা হচ্ছে। এছাড়া উচ্চ শিক্ষায় অধ্যয়নরত একজন শিক্ষার্থীকে ১ লক্ষ টাকার বৃত্তি প্রদান করা হবে। জগন্নাথপুর উপজেলা সদরে রিসোর্স সেন্টারের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হবে বলে জানান ট্রাস্টের সেক্রেটারী।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ট্রাস্টের চেয়ারম্যান এ আশিক চৌধুরী, ফাউন্ডার চেয়ারম্যান আলহাজ্ব এম এ আহাদ, ট্রেজারার আলফাজুর রহমান জাকির এবং সাবেক সেক্রেটারী মুজিবুর রহমান মুজিব প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



মাইকেল মধুসুদন দত্তের ১৯৫তম জন্মজয়ন্তী আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ মানবাধিকার...

লালাবাজারে শাহসিকন্দর মাদরাসায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দক্ষিণ সুরমা...

দারিদ্রমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিন

সিলেট এক্সপ্রেস ডেস্ক:: আওয়ামী লীগের...

সিলেটে নেতৃবৃন্দের ভালোবাসায় সিক্ত পিযুষ কান্তি দে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে নেতৃবৃন্দের...