এডুকেশন ফর সার্ভিসের ত্রাণ বিতরণ সম্পন্ন

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

করোনা প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউনে বাংলাদেশ। একদিকে যখন “ভাত দে হারামজাদা, তা না হলে মানচিত্র খাবো” বলে চিৎকার করছে মানুষ, করোনা সন্দেহে মা’কে জঙ্গলে ফেলে দিয়েছে সন্তান, গরিবদের হক্ব ত্রাণ চুরি করছে কিছু অসাধু নেতাকর্মী, অন্যদিকে এই সংকটকালে অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের পাশে দাড়াঁচ্ছেন অনেক মানবতাপ্রেমী মানুষ ও বিভিন্ন সাহায্যকারী সংগঠণ।
তারই ধারাবাহিকতায় অস্বচ্ছল পরিবারের মুখে হাসি ফোটাতে এগিয়ে এসেছে এডুকেশন ফর সার্ভিস।
আজ ১৫ই মার্চ (২রা বৈশাখ) বুধবার সন্ধ্যায় সিলেট সদর ৩নং খাদিমনগর ইউনিয়নের ৬,৭ ও ৮ নং ওয়ার্ডের অনেকগুলো দরিদ্র পরিবারের বাসায় ত্রাণ পৌঁছে দেন এডুকেশন ফর সার্ভিসের সদস্য’রা।
এডুকেশন ফর সার্ভিসের সদস্য’রা সিলেট এক্সপ্রেস’কে জানান, দেশ, সমাজ ও বিশ্বমানবতার কল্যাণে কাজ করার ব্রত নিয়ে একঝাঁক তরুণের সমন্বয়ে ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় সংগঠণটি। সমাজের বিভিন্ন কল্যাণমুখী কাজের সাথে জড়িত এই সংগঠণটি এই ক্রান্তিকালে খাদ্যের জন্য আহাজারি করা মানুষের পাশে দাড়াঁনোর সর্বোচ্চ চেষ্ঠা করছে।
এদিকে খাদ্যের অভাবে মানুষ যাতে কষ্ট না পায়, কিছুটা হলেও অসহায় মানুষের কষ্ট লাঘব করা যায়, সেজন্য সংগঠণের উপদেষ্ঠা ও কার্যকরী কমিটির সদস্যদের ঐকান্তিক প্রচেষ্ঠায় একটি তহবিল গঠণ করা হয়। এবং সেই তহবিল থেকে আজ অনেকগুলো পরিবারের বাসায় ত্রাণ পৌঁছে দেওয়া হয়।

আরও পড়ুন



সিলেটে ওমেরা এলপিজির রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ওমেরা এলপিজির...

লন্ডনে ড্যাফোডিল অ্যালামনাই ইউকের পুণর্মিলনী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ড্যাফোডিল ইউনিভার্সিটির...

ভালোবাসার দৃষ্টান্ত দেখালেন সোহাদ রব চৌধুরী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি...

তরুণদের মুখোমুখি হচ্ছেন প্রধানমন্ত্রী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: নতুন প্রজন্ম...