এক লন্ডন প্রবাসীর মহতি উদ্যোগ লাউয়াই মাদ্রাসায় ১০ শতক ভূমি প্রদান

প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ইসলামী শিক্ষার প্রসারে দক্ষিণ সুরমার লাউয়াই ইসলামিয়া দাখিল মাদ্রাসার উন্নয়নে ১০ শতক জায়গা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন এক প্রবাসী। মাদ্রাসা কর্তৃপক্ষ তার সম্মানে ৬ ফেব্র“য়ারী বুধবার বিকেল ৪টায় এক দোয়া মাহফিলের আয়োজন করে। যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা নর্থইস্ট মেডিকেল কলেজ ও নর্থইস্ট বিশ্ববিদ্যালয়ের ডাইরেক্টর এবং লাউয়াই গ্রামের বিশিষ্ট মুরব্বী ও সাবেক চেয়ারম্যান মরহুম কনা মিয়ার জামাতা মো. গোলাম আম্বিয়া এই ভূমি দান করেছেন।
গতকাল অনুষ্ঠিত দোয়া মাহফিলে মানবতার কল্যাণে এমন মহতি উদ্যোগ নেওয়ায় প্রবাসী গোলাম আম্বিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এসময় দোয়া মাহফিলে তার দীর্ঘায়ু ও সুস্থ্য জীবন কামনা করে মোনাজাত করা হয়।
মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রওনক আহমদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লাউয়াই জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী মো. শাহার মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী আলী আহমদ খান, যাকারিয়া খান, গোলাম হাদী সাইফুল, হাজী আব্দুল মান্নান মনাফ, মিলন খান, সুহেল আহমদ, হাজী আব্দুস সাত্তার, রাজীব হাসান রিমন।
অন্যান্যের উপস্থিত ছিলেন, মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা অলিউর রহমান, মাওলানা মুজাহিদুল ইসলাম চৌধুরী, মাওলানা মখলিছুর রহমান, জিয়াউর রহমান, মাওলানা মুজিবুল হক, সুহেল রানা, মাওলানা নিজাম উদ্দিন, জুনেদ আহমেদ হায়দার, মাওলানা যুবায়ের আহমদ প্রমুখ।যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি মো. গোলাম আম্বিয়া এই ভূমি দানকৃত ভূমি পরিদর্শন করছেন অতিথিবৃন্দ।

আরও পড়ুন



কার্তিকের ধবল মেঘ

সুজিত রঞ্জন দেব: কুড়ি-পঁচিশ বছর...

বাংলাদেশ ব্যাংকের এর উপ-মহাব্যবস্থাপক সংবর্ধিত

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সৈয়দ...

উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করবো

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট সিটি...

আ.ফ.ম কামালের ইন্তেকালে মহানগর জামায়াতের শোক

সিলেটের প্রবীণ রাজনীতিবিদ, সিলেট পৌরসভার...