একমাত্র শিক্ষাই একটি জাতিকে এগিয়ে নিতে পারে —–মোহাম্মদ আবু জাহিদ

প্রকাশিত : ২০ জুলাই, ২০১৯     আপডেট : ৬ মাস আগে  
  

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, শিক্ষার জন্য যারা কাজ করেন তারা সমাজের মহৎ মানুষ। একমাত্র শিক্ষাই একটি জাতিকে এগিয়ে নিতে পারে। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে।
শনিবার সকালে দক্ষিণ সুরমার জালালপুর উচ্চবিদ্যালয়ে ফজলুর রহমান মেম্বার স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, মরহুম ফজলুর রহমানের সন্তানেরা শিক্ষার জন্য যেভাবে সহযোগিতা করে যাচ্ছেন এটি একদিন ইতিহাস হয়ে থাকবে। তারা তাদের পিতার সুযোগ্য উত্তরসূরি হিসেবে এ ধরনের সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন। সমাজের উচ্চবিত্তদের এভাবেই এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।
জালালপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ধীমান ব্রত পালের সভাপতিত্বে এবং ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাংবাদিক খালেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মোস্তাক আহমদ, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মওলানা সুলাইমান হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন ও বিশিষ্ট মুরব্বি হাবিবুর রহমান ছুফন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুবনেতা এনামুল কবির। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের বৃক্ষরোপন

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার...

শ্রমিক অধিকার দিবস

মো: শামসুল ইসলাম সাদিক: আজ...

জমে উঠেছে কোরবানীর পশুর হাট

নূর আহমদ শেষ মুহূর্তে জমে...