উপশহরে প্রবাসীর বাসায় ডাকাতি ৩ জন গ্রেফতার মালামাল উদ্ধার

প্রকাশিত : ২৬ মার্চ, ২০২০     আপডেট : ৩ মাস আগে

নগরীর উপশহরে লন্ডন প্রবাসীর বাসায় ডাকাতির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে দুটি মোবাইল সেট, পাউন্ডসহ সোয়া চার লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ূম চৌধুরী সিলেটের ডাককে এর সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপশহরের বি ব্লকের ২১ নং রোডের ৪ নং বাসার মালিক লন্ডন প্রবাসী আব্দুল মালিক বাসার দরজা আটকিয়ে এশার নামাজ পড়ছিলেন। এসময় ৪ জন লোক দরজা খুলে ভেতরে ঢুকে নামাজরত আব্দুল মালিক ও তার স্ত্রী মিনারা বেগমকে বেঁধে দুটি আই ফোন, নগদ সাড়ে ৮ হাজার টাকা, ৬০ পাউন্ডসহ মালামাল নিয়ে চলে যায়। ঘটনার খবর পেয়ে শাহপরান থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজ ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ঘটনায় জড়িত ইজাজ আহমদকে (২৫) কে বৃহস্পতিবার দুপুরে ওসমানীনগর থেকে গ্রেফতার করা হয় । তার দেয়া তথ্যের ভিত্তিতে আরো দুজনকে গ্রেফতার করে পুলিশ। তারা হল, ওসমানীনগরের কুরুয়ার ইজাজ আহমদ (২৫) ও এলোয়ান আহমদ (২৩) এবং নগরের খাসদবীর এলাকার শাহিন আহমদ (২৭)। গ্রেফতারকৃতরা পুলিশের নিকট নিজেদের সম্পৃক্ততা স্বীকার করে বর্ণনা দিয়েছে বলে শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ূম চৌধুরী  জানিয়েছেন।

তিনি বলেন, ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ রহস্য উদঘাটন করে । এঘটনায় শাহপরান থানায় আজ মামলা দায়ের হয়েছে । মামলা নং ১৫।

পরবর্তী খবর পড়ুন : এই স্বাধীনতা

আরও পড়ুন

মনসুর ভাই আর নেই

কাউসার চৌধুরী–ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয়...

শারদীয় উৎসবে মুক্তাক্ষরের সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেট এক্সপ্রেস ডেস্ক : আশ্বিনের শারদ...