উপজেলা নির্বাচন গোয়াইনঘাটের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাপ মিয়া গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন বাজারে ব্যাপক প্রচারণা, স্থানীয় জনগনের সাথে মতবিনিময় ও আসন্ন উপজেলা নির্বাচনে তাকে দলমত নির্বিশেষে উপজেলারবাসীর সেবা করার সুযোগ দেওয়ার জন্য ও নির্বাচনে সহযোগিতা ও দুআ কামনা করেন।
এসময় গোলাপ মিয়াকে ফতেহপুরবাজার, বিন্নাকান্দিবাজার, হাকুরবাজার, মানিগঞ্জবাজার ব্যবসায়ী ও সাধারণ জনগণ আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় তাকে অভিনন্দন জানান। অভিনন্দনের জবাবে গোলাপ মিয়া বলেন আমার চাাওয়া, পাওয়া কিছুই নেই, আমি নিজেকে গোয়াইনঘাট উপজেলার সর্বস্তরের মানুষের সার্বিক কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই।
দীর্ঘদিন থেকে উপজেলাবাসীর সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি, চেয়ারম্যান নির্বাচিত হলে গোয়াইনঘাট উপজেলাকে সরকারীভাবে পর্যটক উপজেলা ঘোষণা ও প্রাকৃতিক সম্পদে ভরপুর উপজেলাবাসীর মুখে হাসি ফুটাতে নিজেকে বিলিয়ে দিব।
তিনি আরো বলেন, যদিও দলীয় নির্বাচন কিন্তু এই নির্বাচন নির্দলীয় প্রার্থী নির্বাচিত হলে সাধারণ জনগণসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ উন্নয়ন ভোগ করতে পারবে। নির্বাচিত হলে জনগণের মতামতের ভিত্তিতে উপজেলা চলবে এবং উপজেলা হবে জনসাধারণের সুখ-দুঃখের ঠিকানা।
এ সময় তাঁর সঙ্গে ছিলেন মাহবুব আলম, ফজলুল হক, সাংবাদিক আব্দুল জব্বার, আমরা ফতেহপুরবাসীর আহ্বায়ক ও বাংলাদেশ নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক মো. ইসলাম আলী, মুক্তার হোসেন, আহমদ আলী, প্রমুখ।

 

 

আরও পড়ুন