উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কোম্পানীগঞ্জে মাদক ও চাঁদাবাজি নির্মূলে কঠোর সিদ্ধান্ত গ্রহণ করেছে উপজেলা আইনশৃঙ্খলা কমিটি। মঙ্গলবার দুপুরে উপজেলা কনফারেন্স হলে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, সহকারি কমিশনার ভূমি অনুপমা দাস, ভাইস চেয়ারম্যান লাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুন নুর, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান শাহ মো. জামাল উদ্দিন, মো. বাবুল মিয়া, আব্দুল ওদুদ আলফু মিয়া, ফরিদ উদ্দিন, কুটি মিয়া ও রুকন উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জহিরুল ইসলাম, মৎস্য অফিসার ইমরান আহমদ, পল্লীবিদ্যুতের ডিজিএম সিরাজুল ইসলাম, সমবায় অফিসার অলি আহাদ, বিআরডিবির চেয়ারম্যান সফর মিয়া, এলজিডির উপসহকারি প্রকৌশলী আব্দুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মন্নান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদিউজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস, সুবেদার আবুল কাশেম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রতন লাল দাস, উপজেলা পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল জলিল, ট্রাক মালিক সমিতির সভাপতি হুমায়ুন কবির মুছব্বির, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান প্রমুখ।
সভায় প্রেসক্লাব সভাপতি আবুল হোসেন ও সকল ইউপি চেয়ারম্যান কোম্পানীগঞ্জে ব্যাপক মাদক ব্যবসার বিস্তার ও চাঁদাবাজিতে অসন্তোষ প্রকাশ করে বলেন, অবিলম্বে কোম্পানীগঞ্জকে মাদক ও চাঁদাবাজি মুক্ত করা না হলে, আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটবে। সভায় বক্তারা গত জুলাই মাসে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযানে ৪ ইয়াবা সম্রাট সহ অন্তত ৩০জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হওয়ায় পুলিশকে ধন্যবাদ জানান। পুলিশের এই অভিযান অব্যাহত রাখার জন্য পুলিশ কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়। পাশাপাশি ধলাই-পিয়ান নদী সহ বিভিন্ন নদীপথে নৌযানে চাঁদাবাজি বন্ধে পুলিশকে আরো কঠোর হওয়ার আহ্বান জানানো হয়।

আরও পড়ুন