উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করুন

প্রকাশিত : ১৭ মার্চ, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, গত দুইবারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, গত ১০ বছরে অবহেলিত সদরকে আলোকিত করা আপ্রাণ চেষ্টা চালিয়েছি। সদর উপজেলা আজ উন্নয়নের রুলমডেল হিসেবে প্রতিষ্ঠিত হওয়া পথে। সদরের প্রতিটি এলাকা আজ উন্নয়নের আলোয় আলোকিত। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সহায়তায় সদরে ব্রিজ-কালভার্ট, রাস্তাঘাটসহ সব ধরণের উন্নয়ন করেছি। শিক্ষার অগ্রগতির জন্য প্রতিটি স্কুল-কলেজ-মাদ্রাসায় ভবন করেছি। ৩০ ভাগ বিদ্যুৎ নিয়ে শুরু করে ৩ বছর আগে শতভাগ বিদ্যুতায়িত হয়েছে সদর উপজেলা। বাদাঘাটে সিলেট কেন্দ্রীয় কারাগার, মেরিন একাডেমি করেছি। এক বছরের মধ্যে তেমুখি-বাদাঘাট-বিমানবন্দর বাইপাস চারলেনের কাজ শুরু হবে। যুবসমাজকে রক্ষা করতে প্রতিটি ইউনিয়নে একটি করে খেলার মাঠ করার পরিকল্পনা নিয়েছি। যেসব এলাকায় অসমাপ্ত কাজ রয়েছে, আরো যা যা দরকার, আমি বিশ্বাস করি, আগামী ৫ বছরের মধ্যে সব করতে পারবো। আগের মতো সদরবাসী আমার উপর উপর আস্থা ও বিশ্বাস রেখে যদি আবারো সুযোগ দেন, কথা দিচ্ছি, পরিকল্পিত উন্নয়নের দিক দিয়ে সিটি করপোরেশনকেও ছাড়িয়ে যাবে সদর উপজেলা। এই সদরের উন্নয়ন-অগ্রগতির ভার এখন আপনাদের হাতে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখবেন, নাকি থেমে যাবে, সেই সিদ্ধান্ত আপনারাই নিবেন। আমি জানি আপনারা আমাকে কতোটা ভালোবাসেন। আপনারা আমাকে মনপ্রাণ উজাড় করে ভালোবাসেন বলেই আজ আমি আশফাক আহমদ। আগামী ৫ বছর পরে আমার বয়স ৭১ বছর হবে। হয়তো এটাই আমার জীবনের শেষ নির্বাচন। আমি বিশ্বাস করি, আপনারা আমাকে খালি হাতে ফিরিয়ে দেবেন না। পবিত্র আমানত দিয়ে আমাকে আবারো নির্বাচিত করে আপনাদের পাশে রাখবেন। আমি আপনাদের সেবা করে যেতে চাই। সদরকে মাদক-সন্ত্রাসমুক্ত একটি উন্নত সমৃদ্ধশালী উপজেলা হিসেবে গড়ে যেতে চাই। সেই সুযোগ করে দিতে সবার কাছে ১৮ তারিখ নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি। তিনি গতকাল শনিবার রাতে বৃহত্তর টুকের বাজার বাসীর উদ্যোগে শেষ নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।
বৃহত্তর টুকের বাজারের মুরব্বী হাজী জালাল উদ্দীনের সভাপতিত্বে, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মুকিত ও সাবেক ছাত্রলীগ নেতা আলী হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, জেলা আওয়ামী লীগ নেতা এফতার হোসেন পিয়ার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন চেয়ারম্যান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মির্জা জামাল পাশা, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মখলিছুর রহমান, কাউন্সিলর ছিকন্দর আলী, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু, ডা. খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহাব উদ্দিন লাল, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তেরা মিয়া, কান্দিগাঁও সভাপতি আজম আলী, হাটখোলা সাধারণ সম্পাদক আব্দুর রহমান, টুকের বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নেওয়াজ উদ্দিন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আল আমিন, লয়লুছ আহমদ চৌধুরী, শাবি ছাত্রলীগ সভাপতি মোস্তাকিম আহমদ মোস্তাক, মদন মোহন কলেজ ছাত্রলীগ সভাপতি মিফতাউর রহমান লিমন, মহানগরের সাবেক ছাত্রলীগ নেতা শহীদ আকিব অপু প্রমুখ।
এদিকে রাত ১০ টায় খাদিমপাড়ায় শেষ নির্বাচনী সভা চলছিল। সেখানে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, রনজিৎ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাও ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, মহানগর স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সহ সভাপতি মখলিছুর রহমান, মুরশেদ আহমদ চৌধুরী মাসুম, কৃষি সম্পাদক আব্দুল হক, যুবলীগ নেতা ইকলাল আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, মছব্বির মেম্বারসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখছেন।
সভাপতিত্ব করছেন খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, পরিচালনা করেন সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল।

আরও পড়ুন



সুনামগঞ্জে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সুনামগঞ্জ...

অসুস্থ আওয়ামী লীগ নেতা ছানাওরের পাশে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী...

৮০ হাজার টাকার কাপড় নিয়ে রিক্সাচালক উধাও

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরীতে...