উন্নয়নের জন্য আবারও ভোট দেবে জনগণ : অর্থমন্ত্রী

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি বলেছেন, বাংলাদেশে গত ১০বছর একটানা আওয়ামী লীগ সরকার ছিল। এই সময়ে যেসব উন্নয়ন সাধিত হয়েছে তা দৃশ্যমান। এর মাধ্যমে প্রমাণ হয়েছে পরপর দুইবার একই সরকার ক্ষমতায় থাকলে দেশে কী পরিমাণ উন্নয়ন হয়।
তিনি আশা প্রকাশ করেন, সরকারের এসব কাজের মূল্যায়ন করে, উন্নয়নের স্বীকৃতি দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আবারো আওয়ামী লীগকে ভোট দেবে।
তিনি শুক্রবার বিকেলে সিলেট নগরীর শাহী ঈদগাহস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মাসব্যাপি বাণিজ্য মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে মেলার উদ্বোধক হিসেবে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ এমপি।

প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী আরও বলেন, আমরা দেশের চারভাগের তিনভাগ মানুষকে দারিদ্রসীমার উপরে নিয়ে যেতে সক্ষম হয়েছি। এখনও কিছু লোক দারিদ্রসীমার নিচে বাস করছে। আমরা আরো দশবছর সময় পেলে দেশ থেকে দারিদ্রতা দূর করতে সক্ষম হবো। আমরা সেই গৌরব অর্জনের অপেক্ষায় রয়েছি।
বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল হওয়া ও শেখ হাসিনার নেতৃত্বের গুণাবলীর প্রশংসা করে অর্থমন্ত্রী বলেন, যেকোন মানুষ তখনই পরিপূর্ণ রাজনীতিবিদ হতে পারেন যখন তিনি নিজেকে জনকল্যাণে সম্পূর্ণ নিবেদিত করেন। শেখ হাসিনার এই সফলতার কারণ হচ্ছে, তিনি বিনাস্বার্থে নিজেকে জনকল্যাণে নিয়োজিত করেছেন।

আরও পড়ুন



কখনো নগরপিতা ভাবিনি, উন্নয়নের সেবক ভেবেছি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিএনপি মনোনীত...

বিদ্যুৎ কর্মকর্তার ফাঁস লাগানো লাশ উদ্ধার

নগরীর দক্ষিণ সুরমার গোটাটিকরে সিলেট...

আত্মপ্রকাশ করলো সামাজিক সংগঠন সম্মিলিত নাগরীক পরিষদ

সন্ত্রাস দুর্নীতি নিপাত যাক, উন্নয়নের...

নীল দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সিলেট নীল দলের মতবিনিময়

বাংলাদেশ ব্যাংক নীলদলের কেন্দ্রীয় কমিটির...