উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট দিন

প্রকাশিত : ২৫ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বিগত ১০ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। এবং উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট দিতে সকলকে আহবান জানান। তিনি বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে তিনি নৌকার পক্ষে ভোট চান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত সিলেট-১ আসনের সংসদ সদস্য প্রার্থী ড. এ. কে. আব্দুল মোমেনের সমর্থনে মঙ্গলবার সকাল  নগরীর বন্দরবাজার গণসংযোগ শুরু করে জেলরোড, ধোপাদিঘীরপার, লালদিঘীরপাড়, মহাজনপট্টি পর্যন্ত গণসংযোগ শেষে রংমহল টাওয়ারের সামনে এক সংক্ষিপ্ত পথ সভায় মিলিত হয়।
এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জুবের খান, তপন মিত্র, আজহার উদ্দিন জাহাঙ্গীর, এ্যাড. রঞ্জিত সরকার, ডা. আরমান আহমদ শিপলু, যুবনেতা মুশফিক জায়গিরদার, দেওয়ান মুরাদ, এ্যাড. বিজয় কুমার দেব, রুহুল মালিক ছুটন, মুরাদ আহমদ মুরন, বেলাল খান, বদরুল হোসেন কামরান, গোলাম হাসান চৌধুরী সাজন, এম এইচ ইলিয়াছি দিনার, আব্দুল বাসিত রুম্মান, শাহিন আহমদ, রানা আহমদ শিপলু, সাইদুল ইসলাম, শহিদ আকিল অপু, আলী হোসেন আলম, রাজেশ সরকার, সাদিকুর রহমান,নজির হোসেন লাহিন, জুনেল আহমদ, দেলোয়ার হোসেন দিলাল, সাইফুর রহমান, ছালেক আহমদ, ফারহান হোসেন, কাওছার আহমদ, নিজাম উদ্দিন, আলিম উদ্দিন সুমন, আলমগীর আনছারি, জামিল হোসাইন,এস আর ইজদানি, শেখ ফুরকান, সালমান আহমদ প্রমুখ।

আরও পড়ুন



কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে জালালাবাদ ইমাম সমিতির সমাবেশ

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা ও ব্রাহ্মণবাড়িয়া...

সিলেটের উন্নয়ন ও ঐতিহ্যের স্মারক সংরক্ষণ নিয়ে পরামর্শ সভা ১৫ এপ্রিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটবাসীর প্রত্যাশিত...

নতুন দৈনিক সিলেটের দিনকালের দোয়া মাহফিল শনিবার

সিলেটের দৈনিক পত্রিকার গুলোর সাথে...