ইয়াবা ট্যাবলেটসহ দুজন গ্রেফতার

প্রকাশিত : ২৮ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরামর শ্রীরামপুর থেকে ১০ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৫০ লাখ ১২ হাজার পাঁচশ টাকা। আজ শনিবার (২৮ জুলাই) ভোরে এই অভিযানের সময় দুজন পালিয়ে যায়।

গ্রেফতার ব্যক্তিরা হলো– সিলেটের জকিগঞ্জের লোহারমহল গ্রামের সেলিম আহমদের ছেলে জাহেদ আহমদ (২১) এবং পশ্চিম বেউর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুস সামাদ (২৬)। এছাড়াও পালিয়ে যাওয়া দুজন হলো– জকিগঞ্জের পশ্চিম বেউর গ্রামের মৃত ছানুয়ার আলীর ছেলে বদরুল হক বদু এবং দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার বি ব্লক ৪ নম্বর রোডের ১৪ নম্বর বাসার মছদর আলীর (মৃত) ছেলে পারবান হোসেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মনিরুজ্জামান জানান, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মোগলাবাজার থানার শ্রীরামপুর এলাকা থেকে ১০ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতার দুজনের আরও দুই সহযোগী র‌্যাবের গাড়ি থামানোর সংকেত দেখেই সিএনজি অটোরিকশা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। পলাতক দুজন ও গ্রেফতার দুজনের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন



কেমুসাসের ৯৯৪ তম সাহিত্য আসর আজ

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ৯৯৪...

সিলেটে যে ৭৫ মাদ্রাসা এমপিওভুক্ত হলো

সরকার দেশের ২ হাজার ৭৩০টি...