ইয়াবাসহ এক ব্যবসায়ী গ্রেফতার

,
প্রকাশিত : ২৭ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

এবার সিলেটের জৈন্তাপুর থেকে সাদা রংয়ের ইয়াবাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৯৩০ পিস সাদা রংয়ের ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী মাদক আইনে মামলা দায়ের করেছে। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত আল আমিনকে (২০) কানাইঘাট উপজেলার মৃত শামসুল হকের ছেলে। এর আগে বুধবার দুপুরে জৈন্তাপুর উপজেলার দরবস্ত বাজারের আল মারুফ রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার জানান, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের মুখে মাদক ব্যবসায়ীরা কৌশল পাল্টে দিয়েছে। নতুন কৌশল হিসেবে গোলাপী রং পাল্টে এখন বাজারে সাদা রংয়ের ইয়াবা বিক্রির চেষ্টা চালাচ্ছে মাদক ব্যবসায়ীদের একটি চক্র। গ্রেফতারকৃত আল আমিনকে ইয়াবা কেনাবেচার সময় গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫টি নীল রংয়ের পলি প্যাকের ভেতর মোট ৯৩০ পিস সাদা রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকরা সাদা রংয়ের ইয়াবা ট্যাবলেটের মূল্য ৪ লাখ ৬৫ হাজার। অভিযানের টের পেয়ে আলম নামে এক ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী ও পলাতক ইয়াবা ব্যবসায়ীর নামে জৈন্তাপুর থানায় মামলা করা হয়েছে। পরে জব্দকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করে র‌্যাব।


আরও পড়ুন