ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ১৩ জুলাই, ২০১৯     আপডেট : ১২ মাস আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার উদ্যোগে শুক্রবার (১২ জুলাই) বিকাল ৩টায় মহাজনপট্টি বন্দরবাজারস্থ কার্যালয়ে জুলাই মাসের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় মাসিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংগঠনের সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী হায়দার, প্রচার সম্পাদক আবুল হোসেন, প্রকাশনা সম্পাদক মো. আনিসুর রহমান, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নিজামুল উদ্দিন আরিফী, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মো. শাহিন আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. নাঈম, শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা মো. মাহফুজুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক কামাল হোসেন, মানবাধিকার সম্পাদক আনোয়ার হোসেন, মহিলা ও পরিবার সম্পাদক মো. আল আমিন, উপ-সম্পাদক মাওলানা সরাফাত উল্লাহ আফরান, মো. বিলাল হোসেন প্রমুখ ।

সভায় যুব আন্দোলন সিলেট জেলার কার্যক্রমকে আরো গতিশীল করতে বিগত মাসের কার্যক্রম পর্যালোচনা করা হয়। ১৯ জুলাই সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে নানা কর্মসূচী গ্রহণ ও চলতি মাসের কেন্দ্র প্রেরিত সাকুলার এর উপর আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

আরও পড়ুন

কঠিন সময়ে বুঝলাম মানুষের কী ভালবাসা

সিলেট নগরীর নানা প্রান্ত ঘুরে...

কানাইঘাট গোয়ালজুরে আদর্শ পাবলিক লাইব্রেরি উদ্বোধন

সিলেটের কানাইঘাট উপজেলার গোয়ালজুর গ্রামে...

এমপি’র হাতে ফুল দিয়ে হাবিব হোসেনের আওয়ামীলীগে যোগদান

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-৩ আসনের...