ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ১৩ জুন, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার উদ্যোগে বুধবার মহাজনপট্টি বন্দরবাজারস্থ কার্যালয়ে জুন মাসের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিবের পরিচালনায় মাসিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংগঠনের সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী হায়দার, দপ্তর সম্পাদক মাওলানা শরফ উদ্দিন খান, অর্থ সম্পাদক মো. জাকির হোসেন, প্রচার সম্পাদক আবুল হোসেন, প্রকাশনা সম্পাদক মো. আনিসুর রহমান, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মো. শাহিন আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. নাঈম, আইন বিষয়ক সম্পাদক মাওলানা বদরুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা সাইদুর রহমান আজাদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিদুল ইসলাম, মহিলা ও পরিবার সম্পাদক মো. আল আমিন, উপ-সম্পাদক মাওলানা আহমদ উল্লাহ আনসারী, মাওলানা সরাফাত উল্লাহ আফরান, মো. বিলাল হোসেন প্রমুখ ।

সভায় যুব আন্দোলন সিলেট জেলার কার্যক্রমকে আরো গতিশীল করতে বিগত মাসের কার্যক্রম পর্যালোচনা ও চলতি মাসের কেন্দ্র প্রেরিত সাকুলার এর উপর আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরও পড়ুন