ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার নভেম্বর মাসের কর্মপরিষদের মাসিক বৈঠক

প্রকাশিত : 06 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার উদ্যোগে সোমবার (৪ নভেম্বর) রাত ১০টায় মহাজনপট্টি বন্দরবাজারস্থ কার্যালয়ে নভেম্বর মাসের কর্মপরিষদের মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতী মুহাম্মাদ শিহাব উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিবের পরিচালনায় মাসিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মাওলানা আলী হায়দার, অর্থ সম্পাদক জাকির হুসাইন, প্রচার সম্পাদক মুহাম্মদ নাঈম আহমদ, প্রকাশনা সম্পাদক মো. আনিসুর রহমান, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মো.শাহিন আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবুল হোসেন, আইন সম্পাদক মাওলানা বদরুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক মাহফুজ আহমদ মাহী, সমাজকল্যাণ সম্পাদক কামাল হুসাইন, শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিদুল ইসলাম, মানবাধিকার সম্পাদক আনোয়ার হোসেন, সংখ্যালঘু সম্পাদক আবুল কাশেম, উপ-সম্পাদক মাওলানা শরাফত উল্লাহ আরফান, মাওলানা বিলাল হোসাইন প্রমুখ।

মাসিক সভায় ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার কার্যক্রমকে আরো গতিশীল করতে বিগত মাসের কার্যক্রম পর্যালোচনা ও চলতি মাসের কেন্দ্র প্রেরিত সাকুলার এর উপর আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরও পড়ুন



মহান স্বাধীনতা দিবস আজ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মহান স্বাধীনতা...

সকল লোভের ঊর্ধ্বে থেকে জনকল্যাণে কাজ করেছি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সদর...