ইসলামিক ফাউন্ডেশনে হযরত মুহাম্মদ (সা.) এর জীবন ও কর্ম শীর্ষক সেমিনার

প্রকাশিত : 11 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় মহানবী (সা.) এর আদর্শ অনুসরণ করতে হবে। আজ মুসলমানদের মধ্যে ঐক্য না থাকা ও বিভেদের কারণে জুলুম নির্যাতন হচ্ছে । এর থেকে পরিত্রাণ পেতে হলে মহানবী সা. এর দেখানো পথে আমাদের চলতে হবে। ইমাম ও আলেম সমাজকে ইসলামের শান্তি ও ভ্রাতৃত্বের বাণি প্রচার করতে হবে। দেশ অনেক এগিয়ে গেছে । দেশের শান্তি , শৃংখলা ও উন্নয়ন তরান্বিত করতে দেশের সকলকে কাজ করে যেতে হবে।
সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আসলাম উদ্দিন ১০ নভেম্বর রোববার ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে হযরত মোহাম্মদ (সা.) এর জীবন ও কর্ম শীর্ষক সেমিনার ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ফাউন্ডেশনে মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনার ও মিলাদ মাহফিলে হযরত মোহাম্মদ (সা.) এর জীবন ও কর্ম শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা মোহাম্মদ এমদাদুল হক ,এতে আলোচনা পেশ করেন কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাহ আলম ।
ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার সৈয়দ ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সেমিনার ও মিলাদ মাহফিলের শুরুতেই পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাওলানা শফিকুর রহমান।

আরও পড়ুন