ইলিভেন চ্যালেন্জার ক্লাবের ঈদবস্ত্র নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ০২ জুন, ২০১৯     আপডেট : ১ বছর আগে

“মানুষ মানুষের জন্যে জীবন জীবনের জন্যে” এই স্লোগান কে সামনে নিয়ে ইলিভেন চ্যালেন্জার ক্লাব দরগাহ গেইট এর পক্ষ থেকে আজ দুপুরে মধুশহীদ ওসমানী মেডিকেল কলেজ স্কুল প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শিশু ও মহিলাদের মাঝে ঈদবস্ত্র, ঈদের খাদ্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।
ক্লাব সভাপতি ফাহিম আহমেদ এর সভাপতিত্বে ও মোজাক্কির আহমেদ তাহারাতের এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন সিলেট টাইম ২৪ ডটকমের সম্পাদক কবি মোশাররফ হোসেন সুজাত।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের স্কুল বিভাগের পরিচালক মোহাম্মদ সুহাদ চৌধুরী, ক্লাবের নির্বাহী সদস্য সাইয়েদ আহমেদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সদস্য মাগফিরাত হোসাইন আদনান, তাফিম কবির, দেওয়ান ছদরুল, মোহাম্মদ খোরশেদ প্রমুখ।
অতিথির বক্তব্যে কবি মোশাররফ হোসেন সুজাত বলেন, সমাজের সুবিধাবঞ্চিত শিশু ও নারীদের নিয়ে ইলিভেন চ্যালেন্জার ক্লাবের এ মহতী উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। সমাজের তরুনদের সেখান থেকে অনেক কিছু শেখার আছে। তিনি বলেন, অসহায় সুবিধাবঞ্চিত নারী শিশুদের নিয়ে যদি প্রতিটি পাড়া মহল্লায় এধরণের সমাজ সেবামূলক ক্লাব বা প্রতিষ্ঠান গড়ে উঠে তাহলে অবশ্যই সমাজ দারিদ্রমুক্ত হতে বাধ্য। তিনি ইলিভেন চ্যালেন্জার ক্লাবের সমাজের প্রতি দায়বদ্ধতা, ক্লাবের শৃঙ্খলা ও সদস্যদের দায়ীত্বশীলতার প্রশংসা করেন। এর সার্বিক নেপথ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী এল করিম চৌধুরীর ভুয়সী প্রশংসা করেন।
পরে সুবিধাবঞ্চিত নারী ও শিশুদেরকে সংগঠনের পক্ষ থেকে সংগঠনের সদস্যদের নিয়ে ঈদবস্ত্র, নগদ টাকা ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন

আপদ কালীন চারা উৎপাদনে ভাসমান বীজ তলা

হাবিবুর রহমান- হাবিব,শাল্লা (সুনামগঞ্জ) থেকেঃ...

দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের কমিটি গঠন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটস্থ দক্ষিণ...

সিলেটে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত

সিলেট প্রথম নভেল করোনাভাইরাসে আক্রান্ত...