ইমাম সমিতি সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড শাখা কাউন্সিল অধিবেশন ২০১৯ অনুষ্ঠিত

প্রকাশিত : ১৫ জুলাই, ২০১৯     আপডেট : ১১ মাস আগে  
  

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার কাউন্সিল অধিবেশন গত রাত ৯ টায় স্থানীয় সাগরদিঘীর পার জামে মসজিদে অনুষ্ঠিত হয়। মাওলানা আব্দুস শহীদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইমাম সমিতির সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী।
কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে নি¤œ লিখিত সদস্যবৃন্দকে নিয়ে সিলেট মহানগর ইমাম সমিতি ৯ নং ওয়ার্ড শাখা কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সভাপতি মাওলানা আব্দুস শহীদ, সহ-সভাপতি হাফিজ মাওলানা রায়হান উদ্দিন, সহ-সভাপতি মাওলানা হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মাওরানা মাছুম আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম, কোষাধ্যক্ষ মাওলানা শরফ উদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা ফয়জুর রহমান ও সদস্য মাওলানা হারিছ আহমদ, মাওলানা আহছানুল মাহবুব জুবায়ের, মাওলানা শাকির আহমদ ও মাওলানা মজির আহমদ।
সভায় মাওলানা নিয়ামত উল্লাহ, মাওলানা নূর উদ্দিন ও মাওলানা আবদুল মান্নান (জালালাবাদী) নিয়ে ৯ নং ওয়ার্ড শাখার উপদেষ্টা বোর্ড গঠন করা হয়। কাউন্সিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আজির উদ্দিন জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবদুল মান্নান (জালালাবাদী)। প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন



দক্ষিণ সুনামগঞ্জে কথা কাটাকাটির জেরে সাংবাদিকসহ ৪ জন আহত

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি...

Real Naked Girls Live

Hi, my name is Deborah...

বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বরযাত্রীবাহী মাইক্রোবাস...