ইফতেখার হোসেন শামীমের ৭ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত : ১১ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ইফতেখার হোসেন শামীম একজন বিচক্ষণ রাজনীতিবিদ ও দক্ষ সংগঠক ছিলেন। তিনি আজীবন দেশপ্রেমকে বুকে লালন করে মহান মুক্তিযুদ্ধ সহ দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে ছিলেন একজন অগ্রসৈনিক। সিলেটের রাজনীতিতে ইফতেখার হোসেন শামীম ছিলেন একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। পরিশেষে তিনি তাঁর রুহের মাগফেরাত কামনা করেন।
তিনি ১১ মে গতকাল শনিবার দুপুরে সিলেট এম. সি কলেজ হলরুমে আব্দুস সামাদ আজাদ স্মৃতি পরিষদের সিলেটের উদ্যোগে সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত ইফতেখার হোসেন শামীমের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকারের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, জেলা আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ মোশাহিদ আলী, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এটিএম জেবুল হাসান, সিলেট জেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা নাজনীন হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য আফজাল মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সহ সভাপতি এম. এ. সামাদ, ইফতেখার হোসেন, ইশরাক হোসেন, অপু তালুকদার, আমির আলী, বনশ্রী দাস অপু, সুব্রত সামন্ত সরকার, কামরুল ইসলাম, নুরুল তালুকদার, সঞ্জয় চৌধুরী, হোসেন আহমদ, এম.সি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আহমদ, শামীম আলী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাজমুল ইসলাম ও পবিত্র গীতা পাঠ করেন জ্যোতির্ময় দাস সৌরভ। স্মরণ সভায় দোয়া পরিচালনা করেন এম.সি কলেজ মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুল খালিক আনসারী।

 

আরও পড়ুন

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক:  বঙ্গবন্ধু সাংস্কৃতিক...

শ্রদ্ধা

ফাহমিদা সুন্নাহ লিয়া: (তারেক স্যারকে...