ইকুয়েডরে পররাষ্ট্রমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা

প্রকাশিত : ২১ জানুয়ারি, ২০২০     আপডেট : ১ মাস আগে  
  

সোমবার বিকেলে পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেন ‘গ্লোবাল ফোরাম অন মাইগ্রেশন এন্ড ডেভেলপমেন্ট’-এর আর্ন্তজাতিক সেমিনারে অংশ নিতে ল্যাটিন আমেরিকার দেশ ইকোয়াডর এসে পৌছলে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ এসোসিয়েশন ইকুয়াডরের প্রেসিডেন্ট সুলতান আহমদ।

প্রবাসীদের কল্যাণে পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এর নেয়া যুগান্তকারী পদক্ষেপকে তারা স্বাগত জানান। ইকুয়েডর কমিউনিটির নেতা সুলতান আহমেদ প্রবাসীদের কল্যাণে দূতাবাস অ্যাপস এবং হটলাইন চালু করায় তিনি পররাষ্ট্রমন্ত্রী কে আন্তরিক অভিনন্দন জানান।

২১ জানুয়ারী থেকে ২৩ জানুয়ারী পর্যন্ত এই সম্মেলন ইকোয়াডরের রাজধানী কুইটোতে অনুষ্ঠিত হবে। এই সম্মেলনের মধ্য দিয়ে অভিবাসন ও উন্নয়নের গুরুত্বপূর্ণ বিষয় নীতি নির্ধারকরা সিদ্ধান্ত নিবেন।এ উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুনিরুস সালেহীন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক নজরুল ইসলাম, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের পিআরও তাওহীদুল ইসলাম, সাংবাদিক সুলায়মান আল মাহমুদ।

আরও পড়ুন



গভীর রাতে যুব মহিলা লীগের মীনারা চৌধুরীসহ ১৯ জন আটক

সিলেট: সিলেটের জৈন্তাপুর উপজেলায় একটি...

ধানের শীষের সমর্থনে যুবদলের গণসংযোগ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি...

নগর পরিচালনার মুল ভিত্তি হবে ইনসাফ ও উন্নয়ন

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট...

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  পররাষ্ট্রমন্ত্রী...